34 C
আবহাওয়া
১২:৫০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নারীদের সঙ্গে প্রতারণা, স্ত্রীর অভিযোগে স্বামী গ্রেপ্তার

নারীদের সঙ্গে প্রতারণা, স্ত্রীর অভিযোগে স্বামী গ্রেপ্তার

নারীদের সঙ্গে প্রতারণা, স্ত্রীর অভিযোগে স্বামী গ্রেপ্তার

বিএনএ, ঢাকা : ভার্চুয়ালি সম্পর্ক গড়ে নারীদের প্রতারণার মাধ্যমে বিয়ে করতেন। এরপর তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি তোলে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নিতেন মো. নাজমুল হাসান নামের একজন। এ বিষয়ে নাজমুলের স্ত্রী পুলিশ সদর দপ্তরের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত বাংলাদেশ পুলিশের অফিসিয়াল ফেসবুক পেজে অভিযোগ দেন।

সেখানে তিনি উল্লেখ করেন, তার স্বামীর মাধ্যমে এভাবে অনেক মেয়ে প্রতারিত হয়েছে। কিন্তু লোকলজ্জায় কেউ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করেনি।

এরপর পুলিশ সদর দপ্তর থেকে অভিযোগটি তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য ডিএমপি’র শ্যামপুর মডেল থানার ওসিকে নির্দেশ দেয়া হয়। শ্যামপুর থানা পুলিশ তাৎক্ষনিক ওই নারীর সঙ্গে যোগাযোগ করে। পরে থানায় ওই নারীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে শ্যামপুর মডেল থানার ওসি মফিজুল আলম এবং এসআই দেবকুমার আচার্য্যের নেতৃত্বে একটি টিম গঠন করা হয়। অভিযোগের প্রাথমিক সত্যতা সাপেক্ষে ওই টিম তথ্য প্রযুক্তি ও নানা গোয়েন্দা কৌশল অবলম্বন করে অভিযুক্ত নাজমুলকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায়। কিন্তু চতুর নাজমুল বারবার তার অবস্থান পরিবর্তন করতে থাকেন। এক পর্যায়ে মঙ্গলবার ভোর রাতে সিরাজগঞ্জের সদর থানার পৌর এলাকাধীন সয়াধানবাড়ি এলাকায় অভিযান চালিয়ে নাজমুলকে গ্রেপ্তার করে।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা জানান, জিজ্ঞাসাবাদে নাজমুল ভার্চুয়াল রিলেশনের মাধ্যমে বিভিন্ন নারীর সঙ্গে প্রতারনামূলক অবৈধ সম্পর্ক স্থাপনের বিষয়টি স্বীকার করেছেন। ইতোমধ্যেই তিনি প্রতারনার বিভিন্ন কৌশল অবলম্বন করে তিনটি বিয়ে করেছেন বলে জানিয়েছেন। সিরাজগঞ্জের যে স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে, সেখানেও একজন নারীর সঙ্গে তিনি সম্পর্ক স্থাপন করেছেন বলেও পুলিশি জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। নাজমুলের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বিএনএ/এসকে, ওজি

Loading


শিরোনাম বিএনএ