30 C
আবহাওয়া
১০:২০ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » শরীয়তপুরে ট্রাক ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষে নিহত ৬

শরীয়তপুরে ট্রাক ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষে নিহত ৬


বিএনএ ডেস্ক : শরীয়তপুরের পদ্মাসেতু দক্ষিণ থানা এলাকায় ট্রাক ও অ্যাম্বুলেন্সের সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। মঙ্গলবার(১৭ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
অ্যাম্বুলেন্সটি রোগীসহ যাত্রী নিয়ে বরিশাল থেকে ঢাকায় আসছিল। পদ্মা সেতুর জাজিরা প্রান্তে পৌছালে পেছন থেকে অ্যাম্বুলেন্সটিকে ধাক্কায় দেয় ট্রাক। এতে ঘটনাস্থলেই নারীসহ ৬ জন মারা যান।

শরীয়তপুর ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক মো. সেলিম মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে ঢাকাগামী একটি এলপি গ্যাসবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি অ্যাম্বুলেন্সকে ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সে থাকা ৬ জন ঘটনাস্থলেই নিহত হন। তবে এখনও তাদের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, অ্যাম্বুলেন্সটি বরিশাল থেকে রোগী ও স্বজনদের নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পথে জাজিরায় পদ্মা সেতু টোলপ্লাজার কাছে গতিনিরোধক পার হতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এসময় অ্যাম্বুলেন্সটি একটি ট্রাকের পেছনে ঢুকে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের ছয় যাত্রী নিহত হন।

পুলিশের ধারণা, অ্যাম্বুলেন্সের চালক ঘুমিয়ে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর ট্রাকচালক পালিয়েছেন। তাকে আটকের জন্য পুলিশ কাজ করছে। 

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ