28 C
আবহাওয়া
৪:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মশারির মধ্যে মশারি খাটাবেন না: ওবায়দুল কাদের

মশারির মধ্যে মশারি খাটাবেন না: ওবায়দুল কাদের

মশারির মধ্যে মশারি খাটাবেন না: ওবায়দুল কাদের

বিএনএ ডেস্ক: ১৯৭৫ সালের পর শেখ হাসিনার মতো আর কোনো নেতা এত জনপ্রিয় হননি। এমন দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জনপ্রিয়তার অন্যতম কারণ হচ্ছে তার সততা। কিন্তু এখন দলের মধ্যে কর্মী থেকে নেতা বেশি। মশারির মধ্যে মশারি খাটাবেন না। দলে কোনোভাবেই যেন দুর্নীতিবাজ, চাঁদাবাজ, মাদকসেবী এবং বিএনপি-জামায়াতের লোক ঢুকতে না পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান তিনি।

বুধবার (১৬ নভেম্বর) বরগুনার সার্কিট হাউজ ময়দানে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কাদের। বলেন, বিএনপিকে আর আগুন নিয়ে খেলতে দেয়া হবে না। জনগণ তাদের প্রতিহত করবে। 

নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘ডিসেম্বর মাসজুড়ে মাঠে থাকতে হবে। সব নেতাকর্মীকে এখনই প্রস্তুতি সম্পন্ন করতে হবে। ডিসেম্বর মাসজুড়ে ভোট চোর, দুর্নীতিবাজ এবং জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা প্রদানকারীদের বিরুদ্ধে খেলা হবে। দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে। বিএনপির ফাঁকা বুলিতে আওয়ামী লীগ ভয় পায় না বলে দাবি করেন তিনি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, ‘টাকার বস্তার ওপর বসেছিলেন মির্জা ফখরুল, এখন টাকা ফুরিয়ে গেছে তাই তার কণ্ঠস্বর নরম হয়েছে। আওয়ামী লীগ নয় বিএনপি কাপুরুষের দল।

অচিরেই ফরিদপুর-কুয়াকাটা সড়কের ছয় লেনের কাজ শুরু হবে বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ