31 C
আবহাওয়া
১:২২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগ দেশ ও জনগণের অতন্দ্র প্রহরী-টিপু মুনশি

আওয়ামী লীগ দেশ ও জনগণের অতন্দ্র প্রহরী-টিপু মুনশি

আওয়ামী লীগ দেশ ও জনগণের অতন্দ্র প্রহরী-টিপু মুনশি

রংপুর : বাণিজ্য্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সোনার বাংলায় পরিণত হচ্ছে; যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বাংলাদেশ এখন বিশ্বের মধ্যে উন্নয়নের রোল মডেল।

বাণিজ্যমন্ত্রী শনিবার (১৬ অক্টোবর) রংপুরের নব্দিগঞ্জে অপু মুনশি ফাউন্ডেশন মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলা শাখা আয়োজিত পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিনের নেতৃত্বে আগত দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, আগামী ইউনিয়ন পরিষদসহ সকল নির্বাচনে দল যে সিদ্ধান্ত দিয়েছে সেই সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে আপনারা একযোগে কাজ করবেন।  মনে রাখবেন, আজ  বাংলাদেশ যে সুনাম অর্জন করেছে, তার গর্বিত সৈনিক বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মী। আমাদের সকলকে সজাগ থাকতে হবে যাতে সরকারের সুনাম কেউ নষ্ট করতে না পারে। এক থাকতে হবে, একজোট হয়ে কাজ করতে হবে। আজও হায়নারা আঘাত করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই আপনাদের কারো মনে দুঃখ-কষ্ট থাকতে পারে, কিন্তু দলের এবং দেশের জন্যই আমরা  কাজ করি। ঐক্যবদ্ধ থাকাই প্রমাণ করে আমরা দেশ ও জনগণের অতন্দ্র প্রহরী।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর জেলার সভাপতি মমতাজ আহম্মেদ, সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করীম রাজু, সহ-সভাপতি রোজী রহমান, যুগ্ম সম্পাদক অধ্যাপক মাজেদ আলী বাবুল, সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য তুহিন চৌধুরী।

 

পরে বাণিজ্যমন্ত্রীটিপু মুনশি তাঁর প্রয়াত সন্তান অপু মুনশির নামে প্রতিষ্ঠিত অপু মুনশি ফাউন্ডেশন এর অধীনে নির্মাণাধীন অপু মুনশি চ্যারিটেবল ক্যান্সার হাসপাতাল পরিদর্শন করেন। এছাড়াও মন্ত্রী পীরগাছা উপজেলার জমানবিল দাখিল মাদ্রাসার মাঠে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী হা-ডু-ডু ফাইনাল খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিএনএনিউজ২৪,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ