37 C
আবহাওয়া
৬:৫২ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ, সৎ বাবা গ্রেফতার

ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ, সৎ বাবা গ্রেফতার

ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ, সৎ বাবা গ্রেফতার

বিএনএ, চট্টগ্রাম : ব্যক্তিগত গোপন মুহূর্তের ছবি ধারণ করে ব্ল্যাকমেইল এবং শর্তে রাজি না হলে পরে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা মনজুরুল কাজীকে (৫০)  গ্রেফতার করেছে র‌্যাব-৭।সোমবার (১৩ জুন) রাত ১১টার দিকে বন্দর থানার কলসী দিঘীর পাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতার মনজুরুল কাজী নরসিংদীর পুরান পাড়া এলাকার আলফাজ উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (১৬ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

তিনি বলেন, গত ২৮ এপ্রিল সৎ বাবা রাতের খাবারের  সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দেন। সবাই ঘুমিয়ে গেলে সৎ মেয়ের শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানের ছবি তার মোবাইলে ধারণ করেন। পরে ১ মে সেই ছবি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে মনজুরুল। পরের দিন সবাই ঘুমিয়ে গেলে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ আদালতে  মামলা করলে আসামি তাদের নানাভাবে ভয়-ভীতি দেখিয়ে সেই মামলা তুলে নিতে চাপ দিতে থাকে। এর প্রেক্ষিতে ভিকটিম র‌্যাবের কাছে অভিযোগ জানালে আমরা আসামি মনজুরুলকে সোমবার (১৩ জুন) রাতে বন্দর এলাকা থেকে  গ্রেফতার করি।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনজুরুল স্বীকার করেছে, কৌশলে সে ভিকটিমের ব্যক্তিগত মুহূর্তের ছবি মোবাইলে ধারণ করে ভিকটিমকে ব্ল্যাকমেইল করে শারীরিক সম্পর্ক স্থাপন করতে চায় এবং ভিকটিম রাজি না হওয়ায় পরিকল্পিতভাবে তাকে জোরপূর্বক ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে। এছাড়া মামলা তুলে না নিলে তার ব্যক্তিগত মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ