27 C
আবহাওয়া
৭:৪১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ২২ ঘন্টা অবরুদ্ধ থাকার পর মুক্ত হলেন প্রাণী সম্পদ অধিদপ্তরের বিভাগীয় পরিচালক

২২ ঘন্টা অবরুদ্ধ থাকার পর মুক্ত হলেন প্রাণী সম্পদ অধিদপ্তরের বিভাগীয় পরিচালক

২২ ঘন্টা অবরুদ্ধ থাকার পর মুক্ত হলেন প্রাণী সম্পদ অধিদপ্তরের বিভাগীয় পরিচালক

বিএনএ,ঝিনাইদহ : সমস্যা সমাধানের ফলপ্রসূ আলোচনার আশ্বাসে ২২ ঘন্টা পর মুক্ত হলেন প্রাণী সম্পদ অধিদপ্তরের খুলনা বিভাগীয় পরিচালক ডা. শুখেন্দু শেখর গায়েন। বৃহস্পতিবার ( ১৬ জুন ) বেলা ১২ টার দিকে তিনি মুক্ত হন। বুধবার দুপুর ২ টা থেকে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজে তাকে অবরুদ্ধ করে রাখে শিক্ষার্থীরা। তবে আন্দোলন চালিয়ে যাওয়া ঘোষণা দিয়েছেন শিক্ষার্থীরা।

তারা জানায়, ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ডিগ্রি প্রদানের দাবিতে গত কয়েকদিন যাবত সড়ক অবরোধ, বিক্ষোভ, মানববন্ধনসহ নানা কর্মসূচী পালন করে আসছে শিক্ষার্থীরা। বিষয়টি জানতে বুধবার দুপুরে ডা. শুখেন্দু শেখর গায়েন কলেজে এলে তাকে অবরুদ্ধ করে রাখে শিক্ষার্থীরা। আগামী ২০ জুন ঢাকায় প্রাণী সম্পদ অধিদপ্তর, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও শিক্ষার্থী প্রতিনিধিদের ত্রি-পক্ষীয় আলোচনার আশ্বাস দিলে তাকে মুক্ত করে দেন শিক্ষার্থীরা।

মুক্ত হওয়ার পর ডা. শুখেন্দু শেখর গায়েন বলেন, শিক্ষার্থীরা যে দাবি করছে তা যৌক্তিক। আমি খুলনায় গিয়ে ডিজি মহোদয়কে লিখিতভাবে জানাবো। সোমবার বৈঠক হওয়ার কথা হয়েছে। আশা করছি এর সুষ্ঠু সমাধান হবে।

উল্লেখ্য, ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ডিগ্রির বিজ্ঞপ্তিতে ভর্তি হলেও বিএসসি ভেট সায়েন্স অ্যান্ড এএইচএস ডিগ্রি প্রদান করছে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তাই ভর্তি বিজ্ঞপ্তিতে থাকা ডিভিএম ডিগ্রির দাবীতে কর্মসূচী পালন করে আসছে তারা।

বিএনএনিউজ২৪.কম/আতিক রহমান/এনএএম

Loading


শিরোনাম বিএনএ