Bnanews24.com
Home » তিন ম্যাচের ওয়ানডে খেলতে বাংলাদেশে শ্রীলঙ্কা ক্রিকেট দল
ক্রিকেট খেলা সব খবর

তিন ম্যাচের ওয়ানডে খেলতে বাংলাদেশে শ্রীলঙ্কা ক্রিকেট দল

তিন ম্যাচের ওয়ানডে খেলতে বাংলাদেশে শ্রীলঙ্কা ক্রিকেট দল

বিএনএ,ঢাকা : শ্রীলঙ্কা ক্রিকেট দল তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে। রোববার ( ১৬ মে) সকাল সাড়ে ৮ টার দিকে ১৮ সদস্যের দল নিয়ে ঢাকার শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন কুশাল পেরেরার দল।

পুরো লঙ্কান স্কোয়াড ঢাকায় টিম হোটেলে তিন দিনের কোয়ারেন্টিন শেষে বুধবার থেকে অনুশীলন শুরু করবে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ২৩ মে। তবে তার আগে ২১ মে বিকেএসপিতে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা।

২৩ মে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচই হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। দিবারাত্রির ম্যাচ তিনটি হবে যথাক্রমে ২৩, ২৫ ও ২৮ মে। সিরিজ শেষ করে ২৯ মে দেশে ফিরে যাবে সফরকারীরা।

বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, শ্রীলঙ্কা কোয়ারেন্টিনে থাকা অবস্থায় সব মিলিয়ে চারটা করোনা পরীক্ষা হবে। ২২ মে যে পরীক্ষাটি হবে, তার ওপর ভিত্তি করে ২৩ মে প্রথম ওয়ানডেটি খেলবে দুই দল। এর আগে শ্রীলঙ্কা ও বাংলাদেশ যে প্রস্তুতি ম্যাচ খেলবে, সেগুলো হবে নিজেদের মধ্যেই।

বাংলাদেশ সফরে আসা লঙ্কান স্কোয়াডে জায়গা হয়েছে তরুণ সদস্যদের। জায়গা পাননি সাবেক ওয়ানডে অধিনায়ক দিমুথ করুনারত্নে, অ্যাঞ্জেলো ম্যাথিউজ ও দিনেশ চান্দিমালের মতো অভিজ্ঞরা।

বিএনএনিউজ২৪/আমিন