39 C
আবহাওয়া
৪:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি গণতন্ত্রের প্রতিষ্ঠানগুলো বারবার ধ্বংস করেছে: ওবায়দুল কাদের

বিএনপি গণতন্ত্রের প্রতিষ্ঠানগুলো বারবার ধ্বংস করেছে: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

বিএনএ, ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন. বিএনপি দেশের গণতন্ত্রের প্রতিষ্ঠানগুলোকে বারবার ধ্বংস করেছে।  গণতন্ত্রের কথা বলে, এদের কোনো শরম নেই! এ দেশের গণতন্ত্রের কাঠামো, গণতন্ত্রের প্রতিষ্ঠানগুলো বারবার ধ্বংস করেছে এই বিএনপি। তাদের প্রতিষ্ঠাতা সংবিধানের সেনা আইন লঙ্ঘন করে অবৈধভাবে নিজেকে রাষ্ট্রপতি হিসেবে ঘোষণা দিয়ে বাংলাদেশের সংবিধান, সকল প্রতিষ্ঠানের প্রাতিষ্ঠানিক ক্ষমতাকে ধ্বংস করে দেয়।’

শনিবার(১৬ এপ্রিল) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলের দলের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির আয়োজনে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

আগামী জাতীয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘আসুন লড়াই করি, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করে কোনো লাভ নেই। লড়াইয়ের মানসিকতা নিয়ে আসুন।’পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয় বাংলাদেশেও সেভাবে নির্বাচন হবে। নির্বাচন ফ্রি অ্যান্ড ফেয়ার করার জন্য দরকার নিরপেক্ষ নির্বাচন কমিশন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরীর সভাপতিত্বে আরও বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সামসুন্নাহার চাঁপা, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায়, কেন্দ্রীয় সদস্য সানজিদা খানম প্রমুখ।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ