37 C
আবহাওয়া
৩:১৪ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে আ’লীগ নেতার মরদেহ উদ্ধার

বরিশালে আ’লীগ নেতার মরদেহ উদ্ধার


বিএনএ,বরিশাল: বরিশালের হিজলায় মেঘনা নদীর তীর থেকে জামাল মাঝি (৬০) নামে আওয়ামী লীগের এক ওয়ার্ড সভাপতির রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (১৬ মার্চ) সকাল ৯টার দিকে হিজলা উপজেলার ধুলখোলা ইউনিয়নের পালপাড়া এলাকার নদী তীরের একটি সয়াবিন ক্ষেত থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জামাল মাঝি পালপাড়া গ্রামের মৃত কাদের মাঝির ছেলে। সে উপজেলার ৬ নম্বর ধুলখোলা ইউনিয়নের ৭ নম্বর পালপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। এছাড়াও বরিশাল-৪(হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথের অনুসারী।

নিহতের স্ত্রী আঁখি বেগম অভিযোগ করে সাংবাদিকদের বলেন, শুক্রবার দিনগত রাতে ধুলখোলা ইউনিয়ন চেয়ারম্যান জামাল ঢালির সঙ্গে জামাল মাঝির তর্কবিতর্ক হয়। তখন চেয়ারম্যান জামাল ঢালি আমার স্বামীকে হত্যার হুমকি দেন। এরপর শনিবার সকালে নদীর তীরে আমার স্বামীর রক্তাক্ত লাশ পেয়েছি।

এ ব্যাপারে অভিযুক্ত ধুলখোলা ইউনিয়নের চেয়ারম্যান জামাল ঢালির সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি অস্বীকার করেন।

তিনি জানান, সকাল ৭টার সময় একজন তাকে ফোন করে সয়াবিন ক্ষেতের মধ্যে মরদেহ পড়ে থাকার কথা জানিয়েছে। পরে সত্যতা যাচাইয়ের জন্য তিনি ঘটনাস্থলে চৌকিদার আলী আশরাফকে পাঠিয়েছেন।

এ বিষয়ে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুবাইর বলেন, বেলা ১২টার দিকে পালপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইন অনুযায়ী কার্যক্রম চলছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। এছাড়া থানায় কেউ লিখিত কোনো অভিযোগও দেননি।

বিএনএ/ সাইয়েদ কাজল,ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ