39 C
আবহাওয়া
৩:১০ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » সবকিছুতেই সরকারের ওপর নির্ভরশীল হওয়া যাবেনা : সালমান এফ রহমান

সবকিছুতেই সরকারের ওপর নির্ভরশীল হওয়া যাবেনা : সালমান এফ রহমান


বিএন এ, ঢাকা : প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, আমরা নাগরিকরা এবং পুরো সমাজের সবাই যদি একসঙ্গে একটা উদ্যোগ নেই, তাহলে সেটা সফল হওয়ার সম্ভাবনা অনেক বেশি। সবকিছুতেই সরকারের ওপর নির্ভরশীল  হওয়া যাবেনা।

শনিবার (১৬ মার্চ) ঢাকা উত্তর সিটি করপোরেশন ও গুলশান সোসাইটির যৌথ উদ্যোগে গুলশান লেক পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

সালমান এফ রহমান বলেন, আমি মনে করি আমাদের লেকগুলো এত সুন্দর, এগুলোকে যদি আবার জীবিত করতে পারি, তাহলে অনেক কিছু করার সুযোগ আছে। আর এটা করা সম্ভব। এটা একটা উদ্যোগের ব্যাপার।

গুলশান লেকের পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন ও গুলশান সোসাইটি। আগামী সাত দিনের মধ্যে লেকটি পরিষ্কার হয়ে যাবে বলে জানিয়েছেন উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম। সেই সঙ্গে প্রতিটি ভবনকে ইটিপি প্ল্যান্ট করার নির্দেশনাও দিয়েছেন ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, গুলশান সোসাইটির সভাপতি ব্যারিস্টার ওমর সাদাতসহ বিভিন্ন দূতাবাস থেকে আমন্ত্রিত অতিথিরা।

পরিচ্ছন্নতা অভিযানে গুলশান সোসাইটির পাঁচটি স্কুলের শিক্ষার্থী এবং কয়েকটি সামাজিক সংগঠনের পাঁচ শতাধিক স্বেচ্ছাসেবী অংশ নেন।

বিএনএনিউজ /রেহানা/ এইচ.এম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ