27 C
আবহাওয়া
৬:৩০ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে কাশেম মেম্বার হত্যা, আসামিদের জামিন বাতিল

মিরসরাইয়ে কাশেম মেম্বার হত্যা, আসামিদের জামিন বাতিল

মিরসরাইয়ে কাশেম মেম্বার হত্যা, আসামিদের জামিন বাতিল

বিএনএ, মিরসরাই(চট্টগ্রাম) : মিরসরাই উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ৬ বারের সাবেক মেম্বার আবুল কাশেম হত্যা মামলার দুই আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। দুই আসামির নাম সিরাজ উদ দৌলা এবং নজরুল ইসলাম।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) মামলার ধার্য তারিখে বাদী পক্ষ আসামীদের জামিন বাতিলের আবেদন করেন। উভয় পক্ষের শুনানী শেষে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারদিন মোস্তাকিম তাসিন আসামীদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে বাদি পক্ষের আইনজীবি অ্যাডভোকেট নাজমুল হাসান বলেন, সাবেক ইউপি সদস্য কাশেম মেম্বার হত্যা মামলার অন্যতম দুই আসামি নজরুল ইসলাম এবং সিরাজ উদ-দৌলা পুলিশ রিপোর্ট পর্যন্ত জামিনে ছিলেন। তদন্ত কর্মকর্তা বিজ্ঞ আদালতে প্রতিবেদন দাখিল করেছেন যেখানে এই দুই আসামির অপরাধ স্পষ্টভাবে উল্লেখ করা হয়েছে। আসামি পক্ষ জামিন স্থায়ীর আবেদন করেন আমরা জামিন বাতিলের আবেদন করি। বিজ্ঞ আদালত শুনানী শেষে আসামীদের কারাগারে প্রেরণের আদেশ দেন।

মামলার বাদী বিবি ফাতেমা বলেন, আমার স্বামী কাশেম মেম্বার আজীবন মানুষের সেবা করেছেন। বেলালসহ অন্যান্য আসামিরা আমার স্বামীকে হত্যা করেছে। এই মামলায় আমি প্রশাসনের সর্বোচ্চ সহায়তা পেয়েছি। আমি মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কবির হোসেন এবং তদন্ত কর্মকর্তা এসআই আনিসুর রহমানের নিকট কৃতজ্ঞ তাঁরা সঠিক ঘটনা যাচাই পূর্বক তদন্ত করে বিজ্ঞ আদালতে প্রতিবেদন দাখিল করেন।

উল্লেখ্য, গত বছরের ২৬ জানুয়ারি মিরসরাই উপজেলার আনন্দ বাজার থেকে বাড়ি ফেরার পথে কাশেম মেম্বারকে উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়। এরপর উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়া হলে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ১ ফেব্রুয়ারি তিনি মারা যান। হত্যা মামলার প্রধান আসামি একই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য বেলাল মেম্বার হাজতে রয়েছে।

বিএনএ/ আশরাফ, ওজি

Loading


শিরোনাম বিএনএ