29 C
আবহাওয়া
৭:৩৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে “বঙ্গবন্ধু হল স্পোর্টিং ক্লাব’র উদ্যোগে নানা আয়োজন

কুবিতে “বঙ্গবন্ধু হল স্পোর্টিং ক্লাব’র উদ্যোগে নানা আয়োজন

কুবিতে "বঙ্গবন্ধু হল স্পোর্টিং ক্লাব'র উদ্যোগে নানা আয়োজন

বিএনএ, কুমিল্লা : কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল স্পোর্টিং ক্লাবের উদ্দ্যোগে বিজয় দিবস টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের প্রাধ্যক্ষ সহযোগী অধ্যাপক ড. মোকাদ্দেস-উল-ইসলাম এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এতে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সহ সভাপতি মেহেদি হাসান নাভিন, যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল বাশার সাকিবসহ হল শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ ও আবাসিক শিক্ষার্থীরা।

এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ বলেন, আজ বিজয়ের ৫১ বছর উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল বিভিন্ন ইভেন্ট হাতে নিয়েছে। খেলাধুলা ছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান, ডিবেট, রক্তদাতা সম্মাননা অনুষ্ঠান রয়েছে। বঙ্গবন্ধু হলের শিক্ষার্থীরা এই বিজয়ের মহিমায় উদ্ভাসিত হবে।

পরে হল প্রাধ্যক্ষ, শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ একটি প্রীতি ম্যাচে অংশ নেন।

উল্লেখ্য  “বঙ্গবন্ধু হল স্পোর্টিং ক্লাবের উদ্যােগে ব্যাডমিন্টন, ক্রিকেট, দাবা, কার্ড, ক্যারাম, টেবিল টেনিস খেলার আয়োজন করা হয়েছে। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ডিবেটিং ক্লাবের উদ্যােগে আন্তঃহল বির্তক প্রতিযোগিতা, সাংস্কৃতিক সংগঠন ‘মুক্তি’র আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যা ও রক্তদাতা লাল সবুজের বন্ধনের উদ্যাগে রক্তদাতা সম্মাননায় ভূষিত করা হবে।

বিএনএ/ হাবিবুর রহমান হাবিব/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ