29 C
আবহাওয়া
৬:৫৮ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বান্ধবীকে ৬৬ খুদে বার্তা, ১৮ বার ফোন করে গ্রেপ্তার সাবেক অসি ক্রিকেটার

বান্ধবীকে ৬৬ খুদে বার্তা, ১৮ বার ফোন করে গ্রেপ্তার সাবেক অসি ক্রিকেটার


বিএনএ, স্পোর্টস ডেস্ক : সাবেক বান্ধবীকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগে অস্ট্রেলিয়ার সাবেক ওপেনার ও ধারাভাষ্যকার মাইকেল স্ল্যাটারকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৫ ডিসেম্বর) নিউ সাউথ ওয়েলসের ওয়েস্ট প্রমেন্দে অঞ্চল থেকে তাকে গ্রেফতার করা হয়। খবর ফক্স স্পোর্টস।

স্ল্যাটারের বিরুদ্ধে সহিংস আচরণের অভিযোগ ছিল পুলিশের কাছে। এ নিয়ে তাঁর ওপর কড়া বিধিনিষেধও জারি করা হয়। কিন্তু তিনি সেসব বিধি ভেঙেছেন, তদন্তে নিশ্চিত হওয়ার পর গ্রেপ্তার করে পুলিশ।

ফক্স স্পোর্টস জানিয়েছে, আদালতে স্ল্যাটারের সাবেক বান্ধবীর আইনজীবী বলেন, স্ল্যাটার এক দিনে আড়াই ঘণ্টার মধ্যে তার মক্কেলের ফোনে ৬৬টি মেসেজ ও ১৮টি ফোন করেন। সেসব মেসেজ ছিল ‘হয়রানি ও আক্রমণাত্মক’। গত মার্চ থেকে অক্টোবরের মধ্যে তাকে হয়রানি করে এসেছেন স্ল্যাটার। গত ১২ ও ১৩ অক্টোবর দুপুরে সিডনির র্যা ন্ডউইকেট অঞ্চলে স্ল্যাটার তাকে চুপিসারে অনুসরণ করে হয়রানিমূলক আচরণ করেন।

স্ল্যাটারের আইনজীবী আদালতে দাবি করেছেন যে, ফোনে হয়রানির সময় স্ল্যাটার মাতাল ছিলেন। তিনি মদ্যপানজনিত অসুস্থতায় ভুগছেন এবং হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এই প্রথমবারের মতো তিনি পুলিশের বিধিনিষেধ ভেঙেছেন বলেও স্ল্যাটারের আইনজীবী দাবি করেন। এরপর আদালত স্ল্যাটারকে জামিন দিয়েছে। তবে শর্ত হলো, তাকে গৃহবন্দি থাকতে হবে। হাসপাতালে যাওয়ার দরকার হলে কর্তৃপক্ষকে জানাতে হবে এবং তিনি ফোন ব্যবহার করতে পারবেন না।

স্ল্যাটার ১৯৯৩ থেকে ২০০১ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে ৭৪টি টেস্ট ও ৪২টি ওয়ানডে খেলেছেন স্ল্যাটার। দুই সংস্করণ মিলিয়ে ৬ হাজার ২৯৯ রান করেছেন এই ওপেনার।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ