40 C
আবহাওয়া
৬:২০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশের বিপক্ষে টেস্ট দল ঘোষণা করেছে পাকিস্তান

বাংলাদেশের বিপক্ষে টেস্ট দল ঘোষণা করেছে পাকিস্তান

বাংলাদেশের বিপক্ষে টেস্ট দল ঘোষণা করেছে পাকিস্তান

বিএনএ ক্রীড়া ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সোমবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় ২০ সদস্যের দল ঘোষণা করে তারা।

দলে সুযোগ পেয়েছেন ওপেনার ইমাম-উল হক, মিডলঅর্ডার ব্যাটার কামরান গুলাম এবং অফস্পিনার বিল্লাল আসিফ। এ ত্রয়ীকে সুযোগ দেয়ায় বাদ পড়েছেন পেসার হারিস রউফ, ব্যাটার ইমরান বাট, লেগি ইয়াসির শাহ ও শাহনেওয়াজ ধানাই।

গত জুলাই-আগস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের দলে ছিলেন তারা। তবে অফ ফর্ম ও ইনজুরির কারণে ছিটকে গেছেন তারা।

পিসিবির প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম বলেছেন, ঘরের মাঠে দারুণ খেলে বাংলাদেশ। হোম কন্ডিশন থেকে বড় সুবিধা পাবে তারা। তবে পাকিস্তান দলেও  অভিজ্ঞ ও দুর্দান্ত প্রতিভাবান ক্রিকেটার আছেন। তারা ভালো পারফরম করবে।

পাকিস্তান টেস্ট দল:-বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), আবদুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, বিল্লাল আসিফ, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম-উল হক, কামরান গুলাম, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ নেওয়াজ, নাসিম শাহ, নওমান আলী, সাজিদ খান, সরফরাজ আহমেদ, সৌদ শাকিল, শাহিন শাহ আফ্রিদি ও জাহিদ মাহমুদ।

আগামি ২৬ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। ৮ ডিসেম্বর মিরপুরে গড়াবে দ্বিতীয় ও শেষ টেস্ট। এর আগে বাংলাদেশের বিপক্ষে তিন টি-টোয়েন্টির সিরিজ খেলবে পাকিস্তান। যা শুরু হবে ১৯ নভেম্বর।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ