39 C
আবহাওয়া
৬:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সেই পুরনো রূপে ফিরে আসছে বিএনপি:ওবায়দুল কাদের

সেই পুরনো রূপে ফিরে আসছে বিএনপি:ওবায়দুল কাদের

ভুল থেকে শিক্ষা নিতে না পারাই বিএনপির ব্যর্থতা : ওবায়দুল কাদের

বিএনএ ঢাকা: বিএনপি নতুন করে সাম্প্রদায়িকতাকে উস্কে দিচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আবারও তারা সেই পুরনো রূপে ফিরে আসছে বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার (১৫ অক্টোবর) সরকারি বাসভবনে ব্রিফিংকালে ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপির শাসনামলে আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য প্রতিটি রাত  দুঃস্বপ্নের ছিলো। শুধু তাই নয় সনাতন ধর্মালম্বীদের জন্যও প্রতিটি রাত ছিলো দুঃস্বপ্নের, এই বুঝি মন্দিরে, বাড়িঘরে হামলা হলো। আসলে বিএনপি নেতারা অন্ধ বলেই সবকিছুতেই অন্ধকার দেখতে পান।

প্রেসক্লাবে সভা-সমাবেশ আয়োজনের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, জাতীয় প্রেসক্লাবের একটি ব্যবস্থাপনা কমিটি রয়েছে। তারা নীতিমালা অনুযায়ী হলরুম ভাড়া দেয়, এটি তাদের নিজস্ব সিদ্ধান্ত।  অথচ বিএনপি নেতারা সেখানেও সরকারের ওপর দোষ চাপাচ্ছেন।

দোষারোপের রাজনীতির দুষ্টচক্রে বিএনপি আবর্তিত হচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এ থেকে তারা বের হতে পারছে না।

তিনি বলেন, বিএনপি তাদের শাসনামলে দেশে একটি মেগা প্রকল্প করার সাহস ও সক্ষমতা দেখাতে পারেনি। কিন্তু তারাই আজ মেগা প্রকল্প নিয়ে মেগা মিথ্যাচারে নেমেছে বলে অভিযোগ করেন ওবায়দুল কাদের।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ