Bnanews24.com
Home » ১৫ হাজার টাকা পেয়েই খুশী জায়েদ খান
বিনোদন সব খবর

১৫ হাজার টাকা পেয়েই খুশী জায়েদ খান

বিএনএ, ঢাকা : চিত্রনায়ক জায়েদ খান বছর তিনেক আগে নিজ জেলা পিরোজপুরে মানব সেবার উদ্দেশ্যে সাপোর্ট নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠা করেন। তার এ প্রতিষ্ঠান সমাজকল্যাণ দপ্তর থেকে অনুদান লাভ করেছে। এতে ভীষণ খুশি জায়েদ খান। বলেন, টাকার অংকে খুশি যাচাই করা যায় না, খুশির সাথে মিশে থাকে আবেগ, সম্মান ও স্বীকৃতি।

অনুদান হিসেবে ১৫ হাজার টাকা দিয়েছে সমাজকল্যাণ দপ্তর। আর সেটা পেয়ে নিজের উচ্ছ্বাস ও সন্তুষ্টিকে ভাষায় প্রকাশ করতে জায়েদ খান ফেসবুকে লিখেছেন, আমার জীবনের কত যে আনন্দের দিন আজ। ছোট ছোট প্রাপ্তি জীবনে অনেক খুশি বহন করে। অসহায় মানুষের সেবা করার প্রত্যয় নিয়ে পিরোজপুরে প্রতিষ্ঠা করেছিলাম ‘সাপোর্ট’ নামের একটি মানবকল্যাণ সংস্থা। সংগঠনটির বয়স দেখতে দেখতে তিন বছর অতিক্রম করেছে। এই তিন বছরে যতটুকু পেরেছি, আমরা সংগঠনের সদস্যরা মিলে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। পিরোজপুর জেলায় কয়েকটি থানা কমিটিও করেছি। আমাদের সংগঠনটি যেহেতু সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত, তাই সাপোর্টের পক্ষ থেকে আমরা অনুদানের জন্য আবেদন করেছিলাম, তারই পরিপ্রেক্ষিতে আজ এই মূল্যবান চেকটি আমরা সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে, পিরোজপুর সমাজকল্যাণের অফিস থেকে হাতে পেয়েছি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সমাজকল্যাণ মন্ত্রণালয়কে। কী যে এক ভালোলাগার অনুভূতি হচ্ছে, তা বলে বোঝানো যাবে না। মনে হচ্ছে, আজ আমার সৃষ্টি পরিপূর্ণতা লাভ করেছে। বিষয়টি অনেক গর্বের। সবাই দোয়া করবেন সাপোর্ট-এর জন্য, আমরা যেন অসহায় মানুষের জন্য কাজ করতে পারি।

উল্লেখ্য, চিত্রনায়ক জায়েদ খান বর্তমানে চলচ্চিত্রশিল্পীদের স্বার্থসংশ্লিষ্ট সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

বিএনএনিউজ/ এইচ.এম।