25 C
আবহাওয়া
৬:৪৯ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » উত্তরবঙ্গে আজ থেকে তিনদিন গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

উত্তরবঙ্গে আজ থেকে তিনদিন গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

উত্তরবঙ্গে আজ থেকে তিনদিন গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

বিএনএ, ডেস্ক: পাইপলাইন মেরামতকাজের জন্য পশ্চিমাঞ্চল গ্যাস কম্পানি লিমিটেডের (পিজিসিএল) আওতাধীন উত্তরবঙ্গের চার জেলায় প্রায় তিনদিনের (৬০ ঘণ্টা) জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮টা থেকে এসব এলাকায় গ্যাস থাকবে না।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) কম্পানির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সিরাজগঞ্জের হাটিকুমরুল এলাকায় গ্যাস ট্রান্সমিশন কম্পানি জিটিসিএলের ৩০ ইঞ্চি ব্যাসের ১.৩২ কিলোমিটার গ্যাস সঞ্চালন পাইপলাইন প্রতিস্থাপনের জন্য ১৫ ফেব্রুয়ারি রাত ৮টা থেকে ১৮ ফেব্রুয়ারি সকাল ৮টার মধ্যে কার্যক্রম সম্পন্ন করা হবে। ওই কার্যক্রম চলাকালে পিজিসিএল অধীন এলাকায় সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ সাময়িকভাবে বন্ধ থাকবে।

রাজশাহী সিটি করপোরেশন, সিরাজগঞ্জ সদর, উল্লাপাড়া, শাহজাদপুর উপজেলা, পাবনা সদর, বেড়া, সাঁথিয়া, ঈশ্বরদী উপজেলা, বগুড়া সদর ও শাজাহানপুর উপজেলায় পিজিসিএলের সরবরাহ লাইন রয়েছে।

কম্পানির ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, কম্পানির মোট এক লাখ ২৯ হাজার ৪১১টি সংযোগের মধ্যে ১০টি বিদ্যুৎকেন্দ্রের সংযোগ, ৫৩টি ক্যাপটিভ বিদ্যুৎকেন্দ্রের সংযোগ, ৩১টি সিএনজি ফিলিং স্টেশন সংযোগ, ১৩৩টি শিল্প সংযোগ, ৩৩২টি বাণিজ্যিক সংযোগ এবং এক লাখ ২৮ হাজার ৮৫২টি আবাসিক সংযোগ রয়েছে।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ