23 C
আবহাওয়া
১:২৮ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » চন্দনাইশের নতুন ইউএনও মাহমুদা বেগম কাজে যোগ দিচ্ছেন আজ

চন্দনাইশের নতুন ইউএনও মাহমুদা বেগম কাজে যোগ দিচ্ছেন আজ

চন্দনাইশের নবাগত ইউএনও মাহমুদা বেগম দাপ্তরিক কাজে যোগ দিচ্ছেন আজ

বিএনএ, চন্দনাইশ : চন্দনাইশ উপজেলার নবাগত ইউএনও মাহমুদা বেগম দাপ্তরিক কাজে যোগ দিচ্ছেন আজ(১৫ ফেব্রুয়ারি)। এর আগে ৮ ফেব্রুয়ারি তিনি চন্দনাইশের উপজেলা নির্বাহী অফিসার হিসেবে চট্টগ্রাম জেলা প্রশাসন দপ্তরে যোগদান করেন। আজ সকালে প্রধানমন্ত্রীর ভার্চুয়াল কর্মসূচিতে অংশ নিবেন তিনি।

তিনি চন্দনাইশের ইউএনও হিসেবে ২৯তম ও নারী ইউএনও হিসেবে পঞ্চম। তিনি চট্টগ্রাম বিভাগীয় কমিশনার দপ্তরে চাকুরীরত ছিলেন। প্রথম কর্মস্থল ছিল সিলেট বিভাগীয় কমিশনার দপ্তর। ২০১৩ সালে ৩৪তম বিসিএসএ উত্তীর্ণ হয়ে ২০১৬ সালে সিলেটে বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পদে যোগদান করেন।

এরপর সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে মৌলভীবাজার জেলা প্রশাসন দপ্তর, সহকারী কমিশনার (ভূমি) হিসেবে মেলান্দহ ও জামালপুর সদর উপজেলা এবং জামালপুর জেলা প্রশাসন দপ্তরে নির্বাহী ম্যাজিস্ট্রেট (সিনিয়র সহকারী সচিব)-এর দায়িত্ব পালন করেন। ইউএনও হয়ে কেন্দুয়ায় যোগ দেন গত বছরের মার্চে। মাহমুদা বেগমের বাড়ি শেরপুর জেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে প্রথম শ্রেণিতে এমএ ডিগ্রি অর্জন করেন।

বৈশ্বিক মহামারী করোনার সময় বিরামহীন ও নির্ঘুম দায়িত্ব পালন করেন তিনি।  জনগণকে রক্ষা করতে গিয়ে নিজেই কোভিড- ১৯ আক্রান্ত হন। হোম কোয়ারেন্টাইন ও আইসোলেশনে প্রায় দীর্ঘ একমাস করোনার সাথে যুদ্ধ করে পুনরায় ছুটে যান কাজে । সুশাসন প্রতিষ্ঠা ও প্রজাতন্ত্রের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সদা তৎপর এ ইউএনও  ।

বিএনএ/   মোঃ আবু তাহের

Loading


শিরোনাম বিএনএ