28 C
আবহাওয়া
৮:৫১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গোপসাগরে পণ্যবোঝাই ট্রলার ডুবি, নিখোঁজ ৩

বঙ্গোপসাগরে পণ্যবোঝাই ট্রলার ডুবি, নিখোঁজ ৩

বঙ্গোপসাগরে পণ্যবোঝাই ট্রলার ডুবি, নিখোঁজ ৩

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম থেকে ভোগ্যপণ্য নিয়ে কুতুবদিয়ায় যাওয়ার সময় ‘এমভি জনসেবা’ নামের একটি ট্রলার ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় ৯জনকে উদ্ধার করা হলেও নিখোঁজ রয়েছে ট্রলারের চালকসহ তিনজন।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) ভোর ৪ টার দিকে বঙ্গোপসাগরের কর্ণফুলীর মোহনায় এ ঘটনা ঘটে। নিখোঁজ তিনজন হলেন- ট্রলারটির চালক শাহাদাত করিম (৪০), পণ্যের মালিক আবুল কাশেম (৫৫) ও মোহাম্মদ হোসেন (৫০)।

ডুবে যাওয়া ট্রলারের মালিক জাকারিয়া সওদাগর জানান, চাক্তাই থেকে মুদির দোকানের জন্য পণ্য নিয়ে আমার ট্রলারটি কক্সবাজারের কুতুবদিয়ার দিকে রওয়ানা হয়। ভোর ৪টার দিকে বঙ্গোপসাগরের মোহনায় এসে কুয়াশার আচ্ছন্ন থাকায় ৩ নম্বর বয়ার সাথে সংঘর্ষে ডুবে যায়। ট্রলারে ১৫ লাখ টাকার মালামাল ছিল বলে জানান তিনি।

সিজি পতেঙ্গা স্টেশনের ইনচার্জ মোহাম্মদ সাইফুল জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখান থেকে ৯ জনকে উদ্ধার করা হয়। বাকি নিখোঁজ তিন ব্যক্তিকে উদ্ধার করতে অভিযান চলমান রয়েছে।

এ বিষয়ে বন্দরের সচিব ওমর ফারুক জানান, ঘন কুয়াশার মধ্যে ট্রলারটি কর্ণফুলী নদীর মোহনার অদূরে তিন নম্বর বয়ার কাছে ডুবে যায়। ট্রলারটি উদ্ধার করে ১৪ নম্বর খালের কাছে টেনে আনা হয়েছে। এ ঘটনায় বন্দর চ্যানেলে নৌযান চলাচলে কোনো সমস্যা হয়নি।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ