34 C
আবহাওয়া
১২:৪৪ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে মেটাল ওয়ার্কশপে বিস্ফোরণে নিহত ১

সাভারে মেটাল ওয়ার্কশপে বিস্ফোরণে নিহত ১


বিএনএ, সাভার : সাভারে একটি মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে বয়লার বিস্ফোরণে রোমান মন্ডল (১৮) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন প্রতিষ্ঠানটিতে কর্মরত এনামুল নামে আরও এক শ্রমিক।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে পৌরসভার দক্ষিণ রাজাশন মোল্লা মার্কেট এলাকায় মিজানুর রহমানের মালিকানাধীন বিসমিল্লাহ মেটাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে এই ঘটনা ঘটে।

নিহত রোমান মন্ডল (১৮) পাবনা জেলার শরিফ মন্ডলের ছেলে। এছাড়া আহত আরেক যুবক এনামুলের তার বাড়িও একই জেলায়। তারা দুজনেই ওই ওয়ার্কশপের শ্রমিক।

সাভার ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মাহফুজুর রহমান জানান, সন্ধ্যার দিকে রাজাশন এলাকায় একটি ওয়ার্কশপে বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের খবর আসে। পরে ঘটনাস্থলে পৌঁছানোর আগেই দুর্ঘটনায় লাগা সামান্য আগুন নিভিয়ে ফেলে স্থানীয়রা। তবে বিস্ফোরণে ওয়ার্কশপটির একটি দেয়াল ভেঙে পড়েছে। এ ঘটনায় প্রতিষ্ঠানটির এক শ্রমিক দগ্ধ ও আঘাতপ্রাপ্ত হয়ে মারা গেছেন। এছাড়া এনামুল নামে আরেকজনকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে সেনাবাহিনী, পুলিশ, আনসারদের ব্যবহৃত বেল্ট, জুতা, হেলমেট, মশারি ও বিছানার চাদর তৈরি করা হতো। এ কারণে তারা বয়লার ব্যবহার করতো। আজ শ্রমিকরা কাজ করার সময় হঠাৎ বয়লার বিস্ফোরণ হলে এই দুর্ঘটনা ঘটে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ