34 C
আবহাওয়া
১২:২৫ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » নেইমার খেলবেন সৌদি প্রো লিগে

নেইমার খেলবেন সৌদি প্রো লিগে

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার

স্পোর্টস ডেস্ক: সোমবার (১৪আগস্ট ২০২৩) সৌদি রাষ্ট্রীয় গণমাধ্যম জানিয়েছে, প্যারিস সেন্ট জার্মেই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারকে বিক্রির জন্য সৌদি প্রো লিগের দল আল হিলালের সাথে একটি চুক্তিতে সম্মত হয়েছে।চুক্তি সম্পন্ন হলে নেইমার জুনিয়রকে আল হিলালের  পক্ষে সৌদি প্রো লিগে খেলতে দেখা যাবে।

বিবিসি সোমবারও জানিয়েছে যে ট্রান্সফার ফি প্রায় $৯৮.৫৬ মিলিয়ন প্লাস অ্যাড-অন হবে।

নেইমার, যিনি ২০১৭ সালে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা থেকে ২৪৩ মিলিয়ন ডলারের বিশ্ব রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে যোগ দিয়েছিলেন, ভাইরাল সংক্রমণের কারণে শনিবার লরিয়েন্টের বিরুদ্ধে পিএসজির লিগ ১ ওপেনার মিস করেছেন।

নেইমার ২০২৫ সাল পর্যন্ত ফ্রান্সের রাজধানীতে থাকার জন্য চুক্তিবদ্ধ ছিলেন এবং ১৭৩টি খেলায় ১১৮টি গোল করেছেন। পাঁচটি লিগ ১ শিরোপা সহ অসংখ্য ট্রফি লাভ করেছেন।

আল হিলাল ব্রাজিলের পিএসজি সতীর্থ কিলিয়ান এমবাপ্পেকে সই করার চেষ্টা করেছিলেন। তারা আর্জেন্টিনার লিওনেল মেসির প্রতিও আগ্রহী ছিল যিনি মেজর লিগ সকারের ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছেন।

সৌদি আরব এবং এশিয়ার সবচেয়ে সফল ক্লাব, আল হিলাল এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের শিরোপাসহ ৬৬টি ট্রফি জিতেছে।

সৌদি পাবলিক ইনভেস্টমেন্ট ফান্ড জুন মাসে লিগ চ্যাম্পিয়ন আল ইত্তিহাদ, আল আহলি, আল নাসর এবং আল হিলাল জড়িত ক্রীড়া ক্লাবগুলির জন্য একটি বিনিয়োগ এবং বেসরকারিকরণ প্রকল্প ঘোষণা করেছে। সে কারণে দামি খেলোয়াড় যুক্ত করার দিকে ক্লাবগুলো খুব তৎপর। সূত্র : আরব নিউজ।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ