24 C
আবহাওয়া
৭:২২ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » ‘নিবিড় পর্যবেক্ষণে’ খালেদা জিয়া

‘নিবিড় পর্যবেক্ষণে’ খালেদা জিয়া

খালেদা জিয়া লিভার সিরোসিসে আক্রান্ত

বিএনএ, ঢাকা: শারীরিক নানা জটিলতার কারণে ১০ আগস্ট এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বর্তমানে ওই হাসপাতাল মেডিকেল বোর্ডের ‘নিবিড় পর্যবেক্ষণে’ রয়েছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন।

তিনি বলেন, চিকিৎসকদের বোর্ড এখন দিনে দুই থেকে তিনবার বৈঠক করে খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি পর্যালোচনা করছে এবং প্রয়োজন অনুযায়ী চিকিৎসা দিচ্ছে।

গত ১০ আগস্ট খালেদা জিয়ার স্বাস্থ্যের পরীক্ষা করাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যান। সেদিনই চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

দীর্ঘদিন যাবত আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন ৭৭ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রী। এভারকেয়ার হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র চিকিৎসা সংক্রান্ত বিষয় নিয়ে ডাকা জরুরি সংবাদ সম্মলেন স্থগিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। সোমবার সন্ধ্যায় ৭টায় বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতাল প্রেস রুমে এ সংবাদ সম্মলেন হওয়ার কথা ছিল। সংবাদ সম্মেলন স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছে বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, বিএনপি চেয়ারপার্সনের চিকিৎসা বিষয়ে ডাকা জরুরি সংবাদ সম্মলেন হাসপাতাল কতৃপক্ষ স্থগিত করেছেন। পরবর্তী সিদ্ধান্ত হওয়ার পর জানানো হবে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ