34 C
আবহাওয়া
৯:০১ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গ্যাস লিকেজে একই পরিবারের ৫ জন দগ্ধ

রাজধানীতে গ্যাস লিকেজে একই পরিবারের ৫ জন দগ্ধ

বার্ন ইউনিট

মেডিকেল প্রতিবেদক: রাজধানীর জুরাইনে একটি বাসায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

রোববার (১৩ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে জুরাইন মাদবর বাজার সলিমুল্লাহ রোড মন্নান মাস্টারের চারতলা বাড়ির নিচতলায় এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন— আলতাফ সিকদার (৭০), তার স্ত্রী মর্জিনা বেগম (৫৫), মেয়ে মুক্তা খাতুন (৩০), মেয়ের জামাই আতাহার (৩৫) ও নাতনি আফসানা (৫)।

এর মধ্যে আলতাফ সিকদারের ২ শতাংশ, মর্জিনা বেগমের ৫ শতাংশ, মুক্তা খাতুনের ৪৫ শতাংশ, আতাহারের ৫০ শতাংশ ও শিশু আফসানার ২৫ শতাংশ পুড়ে গেছে। তিনজনকে জরুরি বিভাগে ভর্তি দেওয়া হয়েছে। বাকি দুজনকে চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, ওই এলাকায় দিনে গ্যাস থাকে না। মধ্যরাতেই তাদের রান্না সারতে হয়। বাসায় রাতে গ্যাস লিকেজ হয়ে তা জমে থাকতে পারে। চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে তা বিস্ফোরিত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

দগ্ধ পরিবারটি গ্রামের বাড়ি পটুয়াখালীর গলাচিপায়। আলতাফ সিকদার ফুচকার ব্যবসা করেন। আর আতাহার কয়েক দিন আগে স্ত্রী ও মেয়েকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঁচজনের চিকিৎসা চলছে। স্থানীয় থানাকে বিষয়টি জানানো হয়েছে।

বিএনএনিউজ২৪/ আহা/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ