38 C
আবহাওয়া
৫:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » জাপার পাল্টা কমিটি, রওশন এরশাদ আজীবন চেয়ারম্যান

জাপার পাল্টা কমিটি, রওশন এরশাদ আজীবন চেয়ারম্যান

জাপা

বিএনএ ডেস্ক, ঢাকা: বিরোধী দলের নেতা বেগম রওশন এরশাদকে আজীবন চেয়ারম্যান ঘোষণা করে জাতীয় পার্টির পাল্টা কমিটি ঘোষণা করা হয়েছে। এরশাদের ছোট ছেলে এরিক এরশাদ এ কমিটি ঘোষণা করেন। কমিটিতে বিদিশা এরশাদ, সাদ এরশাদকে কো চেয়ারম্যান ও কাজী মামুনুর রশীদকে মহাসচিব ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) বেলা ১১টার দিকে বারিধারার প্রেসিডেন্ট পার্কে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে এরিক এরশাদ এ ঘোষণা দেন। এসময় অসুস্থতাজনিত কারণে রওশন এরশাদ ছিলেন না, তবে তার ছেলে সংসদ সদস‌্য সাদ এরশাদসহ জাতীয় পার্টির নেতারা উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে অবৈধ বলে দাবি করে এরিক এরশাদ বলেন, তার কাছ থেকে দলকে বাঁচাতে হবে। আমার মা রওশন এরশাদকে পার্টির চেয়ারম্যান হিসেবে এবং কো-চেয়রাম্যান হিসেবে আরেক মা বিদিশা এরশাদ ও ভাই রহগীর আল মাহি সাদ ওরফে সাদ এরশাদের নাম ঘোষণা করছি। আর দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে ঘোষণা করছি এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদের নাম।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন জাপার সাবেক প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক দেলোয়ার হোসেন খান।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ