31 C
আবহাওয়া
৯:০৭ অপরাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » কুমিল্লা সিটি মেয়র রিফাত আর নেই

কুমিল্লা সিটি মেয়র রিফাত আর নেই

কুমিল্লা সিটি মেয়র রিফাত আর নেই

বিএনএ, কুমিল্লা: কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) মেয়র আরফানুল হক রিফাত মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। বুধবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার।

২০২২ সালে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পান আরফানুল হক রিফাত। ওই নির্বাচনে সাবেক সিটি মেয়র মনিরুল হক সাক্কুকে পরাজিত করে মেয়র নির্বাচিত হন‌ তিনি।

কুমিল্লা জিলা স্কুল থেকে ১৯৭৪ সালে এসএসসি পাস করেন তিনি। পরে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে এইচএসসি ও একই কলেজ থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন। জিলা স্কুলে পড়াকালীন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের অনুসারী হিসেবে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হন। ১৯৮০ সালে শহর ছাত্রলীগের সভাপতি হন তিনি। ১৯৮১ সালে তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগের প্যানেলে বহিঃক্রীড়া ও ব্যায়ামাগার সম্পাদক নির্বাচিত হন।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ