31 C
আবহাওয়া
১২:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বান্দরবানে জেএসএস নেতাকে অপহরণের পর হত্যা

বান্দরবানে জেএসএস নেতাকে অপহরণের পর হত্যা

বান্দরবানে জেএসএস নেতাকে অপহরণের পর হত্যা

বিএনএ বান্দরবান: বান্দরবানে অপহরণের পর পুশথোয়াই মারমা (৩২) নামে জনসংহতি সমিতির (জেএসএস) এক নেতাকে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার (১৩ ডিসেম্বর) সকালে বান্দরবান কাপ্তাই সড়কের আমতলি পাড়ার কাছে মাটিতে পুঁতা অবস্থায় তার মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত পুশথোয়াই আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতির বান্দরবান সদর উপজেলার সাধারণ সম্পাদক ও পাহাড়ি ছাত্র পরিষদের সাবেক জেলা সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী ডলু পাড়ায় হানা দিয়ে পুশথোয়াই মারমাকে তার নিজ বাসা থেকে অপহরণ করে নিয়ে যায়। পরে আমতলী এলাকায় গুলি করে  তাকে হত্যার পর মরদেহ মাটিতে পুঁতে রাখে। কারা এই ঘটনা ঘটিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী তা জানাতে পারেনি। তবে, মগ লিবারেশন পার্টি  এই হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানিয়েছেন, খবর পেয়ে মাটিতে পুঁতে রাখা অবস্থায় একটি মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, বান্দরবানে আধিপত্য বিস্তার নিয়ে জনসংহতি সমিতির সঙ্গে মগ লিবারেশন পার্টি, আওয়ামী লীগসহ কয়েকটি স্থানীয় দলের মধ্যে দ্বন্দ্ব দীর্ঘদিন ধরে সংঘাত চলে আসছিল।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ