31 C
আবহাওয়া
১২:৪৫ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » বান্দরবানে শীতবস্ত্র বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী

বান্দরবানে শীতবস্ত্র বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী

বীর বাহাদুর উশৈসিং

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, গরিব ও অসহায়দের পাশে থেকে রোটারি ক্লাব অভ্ বান্দরবান যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসনীয়। আগামীতে এই ধরনের কল্যাণমূলক কাজ করে যেতে সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণ করতে হবে।

মন্ত্রী রোববার(১২ ডিসেম্বর)  বান্দরবানে বঙ্গবন্ধু মঞ্চে রোটারি ক্লাব অভ্ বান্দরবানের উদ্যাগে দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, রোটারি ক্লাব বহু প্রাচীন সংগঠন, এই সংগঠনের বহু ঐতিহ্য রয়েছে। রোটারি ক্লাব গরিব ও অসহায় মানুষের কল্যাণে নানাবিধ কার্যক্রম পরিচালনা করছে, শীত বস্ত্র বিতরণ তার মধ্যে একটি ব্যতিক্রমী ও প্রশংসনীয় উদ্যোগ। এ উদ্যোগের ফলে গরিব ও অসহায় মানুষ উপকৃত হবে। তিনি এ ধরনের  উদ্যোগে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

রোটারি ক্লাব অভ্ বান্দরবানের প্রেসিডেন্ট মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত পুলিশ সুপার আশোক পাল, রোটারি ডিস্ট্রিক্ট গর্ভনর আবু ফয়েজ খান চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদে সদস্য মোজাম্মেল হক বাহাদুর, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, রোটারি ক্লাব অভ্ বান্দরবানের সেক্রেটারি তরুণ কান্তি দাশসহ অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

Loading


শিরোনাম বিএনএ