31 C
আবহাওয়া
৫:৫২ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নতুন কমিটি পেলো নোবিপ্রবি শাখা ছাত্রলীগ

নতুন কমিটি পেলো নোবিপ্রবি শাখা ছাত্রলীগ


বিএনএ, নোবিপ্রবি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সাইন্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের দশম ব্যাচের নাইম রহমান ও সাধারণ সম্পাদক হয়েছেন ইএসডিএম বিভাগের ১১ তম ব্যাচের জাহিদ হাসান শুভ।

শুক্রবার (১৩ অক্টোবর ২০২৩) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি হুসাইন সাদ্দাম ও সাধারণ সম্পাদক শেখ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভাপতি নাইম রহমান এবং সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভ  বিশ্ববিদ্যালয়ের সাবেক স্পীকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক উকিল হলের আবাসিক শিক্ষার্থী।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে মাকছুদুল কাদের সোহান, মোহাইমিনুল ইসলাম নুহাস, নাজমুল ইসলাম (দুর্জয়), আব্দুল্লাহ আল মাসুদ, মাফিন শিকদার, শাফি সারোয়ার ও শাহ আবজাল খান তপু’র নাম ঘোষণা করা হয়। কমিটিতে যুগ্ম সম্পাদক হিসেবে নজরুল ইসলাম নাঈম, আখতারুজ্জামান জিসান, জহিরুল ইসলাম জাহিদ ও আফনান ইয়ামিন খান নির্বাচিত হয়েছেন। এছাড়াও কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে আব্দুল্লাহ আল নোমান, মিফতাউল হাসান সাব্বির, ইসরাত জাহান শিলা, মিরাজ মাহতাব, মো. সাইফুল ইসলাম ও আরাফাতুল হক আশিকের নাম ঘোষণা করা হয়।

উল্লেখ্য এর আগে ২০১৭ সালের ১৮ অক্টোবর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের তৎকালীন সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নোবিপ্রবি শাখা ছাত্রলীগের প্রথম কমিটি ঘোষণা করা হয়েছিলো। এতে শফিকুল ইসলাম রবিন সভাপতি এবং সাকিব মোশাররফ ধ্রুব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।

বিএনএনিউজ/আব্দুল্লাহ আল মাহবুব শাফি/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ