Bnanews24.com
Home » শীর্ষ সন্ত্রাসী ভাগিনা তুষার আটক
রাজধানী সব খবর

শীর্ষ সন্ত্রাসী ভাগিনা তুষার আটক

শীর্ষ সন্ত্রাসী ভাগিনা তুষার আটক

বিএনএ, ঢাকা : রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী ইব্রাহিম খান ওরফে ভাগিনা তুষারকে বিদেশী পিস্তল, ইয়াবা, ও বিভিন্ন মাদকদ্রব্য সহ গ্রেফতার করেছে  র‌্যাব । তার বিরুদ্ধে  রাজধানীর বিভিন্ন থানায় ১৪ টি মামলা রয়েছে। মঙ্গলবার(১২ অক্টোবর) দিবাগত রাত আনুমানিক সোয়া ১ টার দিকে সন্ত্রাসী তুষারকে গ্রেফতার করা হয়। । এই সময় তার সাথে থাকা রামপুরা এলাকার মক্কিগলির মাদক সম্রাজ্ঞী রাবেয়া বেগম রুপাকেও গ্রেফতার করা হয়।

র ্যাব –৩ খিলগাঁও ক্যাম্পের একটি টিম এই শীর্ষ সন্ত্রাসী ভাগিনা তুষার ও মাদক সম্রাজ্ঞী রুপা কে গ্রেফতার করে। র ্যাব সূত্রে জানা যায়, তুষার এবং তার মামা ইয়াসিন খান পলাশ ওরফে কাইল্লা পলাশ শতাধিক হত্যা মামলার ও অর্ধশতাধিক অস্ত্র, চাঁদাবাজি, গুম, ছিনতাই রাহাজানি ও বিভিন্ন অপরাধের আসামি।

জানা গেছে, কাইল্লা পলাশ ফাঁসির আদেশ দন্ডপ্রাপ্ত হওয়ার পরেও ওয়ান ইলেভেনের সময় কেয়ারটেকার গভর্মেন্টের মাধ্যমে দিয়ে ফাঁসির আদেশ থেকে যাবজ্জীবন কারাদণ্ডে আছেন।সে গত ২২/২৩ বছর যাবত এদের বিশাল বাহিনী দিয়ে রাজধানীতে চাঁদাবাজি, খুন,গুম, মানুষের ওপর বিভিন্ন রকমের অপরাধ ও জুলুম করে আসছে।। মানুষকে আটকে জিম্মি করে টাকা নেয়  ভাগিনা তুষারের নানি আমেনা বেগম ও নাসিমা খান পলি খালা। এদের অত্যাচারে রামপুরা এলাকা সহ আশেপাশের সব এলাকার মানুষ আতংকিত ও অতিষ্ট। প্রশাসনের কাছে গিয়েও সাধারণ মানুষ কোন বিচার পায়না কারণ মাসিক মাসোহারা সব থানায় দেওয়া হয়। এই সন্ত্রাসী পরিবারকে স্থানীয় কতিপয় নেতারা প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে মদদ দিয়ে যাচ্ছেন। সেইসব নেতাদের মধ্যে শীর্ষ স্থানে আছেন মাহফুজর রহমান মনি, গোলাম রসূল ও রসূলের ছেলে পলক, আরও অনেক নেতারাই তাদেরকে মদদ দিয়ে যাচ্ছেন নিজেদের স্বার্থ উদ্ধার করতে।

বিএনএ/ ওজি