Bnanews24.com
Home » সিনেমায় এই তারকাদের পারিশ্রমিক কত?
টপ নিউজ বিনোদন

সিনেমায় এই তারকাদের পারিশ্রমিক কত?

তারকা

বিএনএ, বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার তারকাদের নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত থেকে শুরু করে হালের জনপ্রিয় নায়ক প্রভাসকে নিয়ে ভক্তদের নানারকম উন্মাদনা লক্ষ্য করা যায়। একটি সিনেমায় এই অভিনেতারা কত পারিশ্রমিক পান তা নিয়েও অনেকের কৌতূহল রয়েছে। ভারতের দক্ষিণী সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের নিয়ে এই প্রতিবেদন।

রজনীকান্ত

দক্ষিণ ভারতে রজনীকান্তকে দেবতুল্য বলে গণনা করা হয়! তার তারকা খ্যাতি কাশ্মীর থেকে কন্যাকুমারীকা পর্যন্ত। থালাইভা রজনীকান্ত ২০২০ সালে ‘দরবার’ সিনেমার জন্য ৯০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। তিনি এখনো একটি সিনেমার জন্য এই পরিমাণ পারিশ্রমিক নিচ্ছেন বলে জানা গেছে।

প্রভাস

প্রভাস অভিনীত ‘বাহুবলী’ সিনেমা মুক্তির পর তার তারকা খ্যাতি এতটাই ছড়িয়ে পড়ে, যা এখন পর্যন্ত কেউ স্পর্শ করতে পারেননি। ‘বাহুবলী’ ফ্যাঞ্চাইজির রেকর্ড ব্রেকিং হিটের পর শুধু সিনেমার প্রস্তাবই নয়, সামনে আসতে থাকে মোটা অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাবও। যা এখনো অব্যাহত রয়েছে। সাম্প্রতিক এক প্রতিবেদনে জানা যায়, বিজয়ন্তি ফিল্মসের একটি প্রোডাকশনের জন্য প্রভাস ১০০ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছেন। ফলে আপাতত ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা প্রভাস।

জুনিয়ার এনটিআর

জুনিয়ার এনটিআর প্রতিটি সিনেমার জন্য ২০-২৫ কোটি রুপি পারিশ্রমিক নিতেন। জানা যায়, এখন প্রতিটি সিনেমার জন্য ৩৩ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেতা।

 রাম চরণ

চিরঞ্জিবীর পুত্র রাম চরণের পারিশ্রমিকও কম নয়। এই তেলুগু স্টার রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার জন্য ৩৩ কোটি রুপি পারিশ্রমিক পাচ্ছেন।

যশ

‘কেজিএফ’খ্যাত অভিনেতা যশ। এ সিনেমা সুপারহিট হওয়ার পর পারিশ্রমিক বাড়ান তিনি। এখন প্রতিটি সিনেমার জন্য পারিশ্রমিক নিচ্ছেন ৩০ কোটি রুপি। ‘কেজিএফ’ সিনেমার দ্বিতীয় পার্টের জন্য ৩০ কোটি রুপি পাচ্ছেন বলে জানা যায়। প্রথম পার্টের জন্য ১৫ কোটি রুপি নিয়েছিলেন যশ।

 ধানুশ

সুপারস্টার রজনীকান্তের মেয়ের জামাই ধানুশ। তার অভিনয় দক্ষতা প্রশ্নাতীত। প্রতিটি সিনেমার জন্য ৩০-৩১.৭৫ কোটি রুপি পারিশ্রমিক নেন বলে জানা গেছে।

বিএনএনিউজ২৪/এমএইচ