Bnanews24.com
Home » চট্টগ্রামের উন্নয়ন হলে বাংলাদেশের উন্নয়ন হবে
সংগঠন সংবাদ সব খবর

চট্টগ্রামের উন্নয়ন হলে বাংলাদেশের উন্নয়ন হবে

সিজেএফডি

বিশিষ্ট আওয়ামী লীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম বলেন, চট্টগ্রাম আমাদের কাছে বাংলাদেশ। চট্টগ্রামের উন্নয়ন হলে বাংলাদেশের উন্নয়ন হবে। আমরা সবাই মিলে সমন্বিতভাবে চট্টগ্রামের উন্নয়নের জন্য কাজ করব। চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ হতে চেয়ারম্যান পদে মনোনয়নপ্রাপ্ত এটিএম পেয়ারুল ইসলামের সাথে চিটাগাং জার্নালিস্ট ফোরাম-ঢাকা (সিজেএফডি) এর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার(১২ সেপ্টেম্বর) ঢাকার ৩২ তোপখানা রোডস্থ চট্টগ্রাম সমিতি ভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় চিটাগাং জার্নালিস্ট ফোরাম-ঢাকার সভাপতি মামুন আবদুল্লাহর সভাপতিত্বে সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ তৌহিদুর রহমান। অনুষ্ঠিত মতবিনিময় সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সমিতি-ঢাকার সভাপতি জয়নুল আবেদীন জামাল। বক্তব্য রাখেন সিজেএফডির সাবেক সভাপতি শাহীন উল ইসলাম চৌধুরী, এম. ওয়াহিদ উল্লাহ, মোস্তফা কামাল, সাইফ ইসলাম দিলাল, শাহেদ সিদ্দিকী, সন্তোষ শর্মা। চট্টগ্রাম সমিতির কর্মকর্তাদের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন হিরো, সাবেক সাধারণ সম্পাদক মহিউল ইসলাম মহিম, মোঃ আবদুল মাবুদ, উপদেষ্টা পরিষদের সদস্য এডভোকেট মাসুদ আলম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা ইকবাল চৌধুরী মুকুল, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক মনসুর আলী চৌধুরী, নির্বাহী সদস্য শফিকুর রহমান শফিক, পারভেজ মোঃ চৌধুরী, মোঃ গিয়াস উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা শাহজাদা মহিউদ্দিন, ডিইউজে সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাংবাদিক নেতা আজিজুল ইসলাম ভূঁইয়া।

বক্তারা বলেন, এটিএম পেয়ারুল ইসলাম একজন ত্যাগী, সৎ রাজনীতিবিদ। জেলা পরিষদ নির্বাচনে তিনি নির্বাচিত হলে চট্টগ্রামের উন্নয়নে আরও অবদান রাখবে ঢাকার সাংবাদিক নেতৃবৃন্দ এ প্রত্যাশা ব্যক্ত করেন। এটিএম পেয়ারুল ইসলাম জেলা পরিষদ নির্বাচনে ঢাকাস্থ চট্টগ্রামের সাংবাদিকবৃন্দ ও চট্টগ্রাম সমিতি-ঢাকার সার্বিক সহযোগিতা কামনা করেন। সাংবাদিকেরা বলেন, দীর্ঘদিনের ত্যাগী নেতা পেয়ারুল ইসলাম চট্টগ্রামের উন্নয়নে যতো উদ্যোগ নিবেন সিজেএফডি সবসময় সাথে থাকবেন।

সাংবাদিকেরা আরও বলেন, সিজেএফডি ২০০০ সালে ১২ই সেপ্টেম্বর জাতীয় প্রেসক্লাবে কর্নফুলীর তলদেশে টানেল নির্মাণের দাবীতে ঢাকায় গোল টেবিলের আয়োজন করে। গত এক দশকের বেশি সময় শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার চট্টগ্রামের অনেক উন্নয়ন করেছে। এখন প্রয়োজন সমন্বিত পরিকল্পিতভাবে বাণিজ্যিক রাজধানী গড়ে তুলার জন্য কিছু উন্নয়ন।

পেয়ারুল ইসলাম বলেন, আমরা সারাজীবন দেশের জন্য মানুষের জন্য কাজ করেছি। এখনও দেশের জন্য কাজ করবো, মানুষের জন্য কাজ করবো, চট্টগ্রামের উন্নয়নের জন্য কাজ করবো।। এছাড়া আমাদের আর কোনো চাওয়া পাওয়া নেই। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা যে দায়িত্ব দিয়েছেন সবাইকে নিয়ে চট্টগ্রামের উন্নয়ন করে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলবো।

বিএনএনিউজ২৪,জিএন