31 C
আবহাওয়া
১১:৩৩ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » রোনালদোর জাদুতে চ্যাম্পিয়ন আল নাসের

রোনালদোর জাদুতে চ্যাম্পিয়ন আল নাসের

রোনালদো

স্পোর্টস ডেস্ক: আরব কাপের ফাইনালে শনিবার পিছিয়ে পড়েও পর্তুগীজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলেই জয় পেয়েছে সৌদি ক্লাবটি। আল হিলালের বিপক্ষে ম্যাচের তখন ৭১ মিনিট। আল নাসের ইতিমধ্যেই এক গোলে পিছিয়ে আছে। সেই সময়ে রেফারি লাল কার্ড দেখানোয় দশজনের দলে পরিণত হলো রোনালদোর দল। কিন্তু দলে যখন পরাজয়ের শঙ্কা ভর করেছে ঠিক তখনই স্বরুপে ধরা দিলেন টানা তিনবারের চ্যাম্পিয়ন্স লিগ জয়ী এই তারকা। ৭৪ মিনিটে দুর্দান্ত নিঁপূণতায় গোল করলেন তিনি। ফলে ম্যাচে ১-১ সমতায় ফিরলো তাঁর দল।

এরপর দুই দলই গোলের দেখা পেতে মরিয়া হয়ে চেষ্টা করলেও সফল হয়নি কেউ। ফলে নির্ধারিত নব্বই মিনিটের পর খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। তবে এখানেই আরো একবার রোনালদো ম্যাজিক। একজন খেলোয়াড় কম নিয়েও ৯৮ মিনিটে আবারো লক্ষ্যভেদ করেন পর্তুগীজ এই কিংবদন্তী। ফলে এক গোলে এগিয়ে যায় আল নাসের।

এরপর ম্যাচের ১১৪ মিনিটে পায়ে চোঁট পেয়ে রোনালদোকে মাঠ ছেড়ে যেতে হলেও জয় হাতছাড়া হয়নি তাঁর দলের। ফলে অতিরিক্ত সময়ের পর জয়ী হয় ক্লাবটি। কিংস কাপ নামে পরিচিত ৪২ বছরের পুরনো এই টুর্ণামেন্টে এবারই আল নাসের প্রথম এই শিরোপা জিতলো। আর সৌদি ক্লাবটিতে যোগ দেয়ার পর এটিই সিআরসেভেনের প্রথম শিরোপা।

বিএনএনিউজ২৪/ এমএইচ/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ