Bnanews24.com
Home » বঙ্গবন্ধু আজীবন সাধারণ মানুষের কল্যাণে রাজনীতি করেছেন : শিল্পমন্ত্রী
টপ নিউজ সব খবর সারাদেশ

বঙ্গবন্ধু আজীবন সাধারণ মানুষের কল্যাণে রাজনীতি করেছেন : শিল্পমন্ত্রী

বঙ্গবন্ধু আজীবন সাধারণ মানুষের কল্যাণে রাজনীতি করেছেন : শিল্পমন্ত্রী-ছবি সংগৃহিত

বিএনএ, নরসিংদী :  শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বঙ্গবন্ধু আজীবন সাধারণ মানুষের কল্যাণে রাজনীতি করেছেন এবং দুঃসময়ে তাদের পাশে থেকেছেন।

শুক্রবার (১৩ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নরসিংদীর মনোহরদী উপজেলা অডিটরিয়ামে গরীব ও দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় শিল্পমন্ত্রী  এসব কথা বলেন।

নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন অতিমারী করোনাকালিন (কভিড-১৯)  দুঃসময়ে আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীকে জনগণের পাশে থাকার আহবান জানিয়ে বলেন,‘বঙ্গবন্ধু যেভাবে জনগণের পাশে থেকে দুঃসময়ে সাহায্য সহযোগিতা করেছেন, তেমনি আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী ও জন-প্রতিনিধিদের করোনা মহামারির এ সময়ে জনগণের পাশে থেকে তাদের সাহায্য সহযোগিতা করতে হবে।’

তিনি বলেন, করোনা মহামারি যখন সারা বিশ্বকে তছনছ করে দিয়েছে, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতুত্বে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। এই দেশ এখন উন্নত দেশের কাতারে যাবার পথে। করোনা মহামারির কারণে এ যাত্রা কিছুটা থমকে গেলেও সরকারের নানামুখী পদক্ষেপে আবার ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ।

নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (পরিকল্পনা) মোঃ গোলাম ইয়াহিয়া। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মুশফিকুর রহমান এসময় উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/এইচ.এম।