34 C
আবহাওয়া
২:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম মহানগর যুবলীগের নেতৃত্বে সুমন-দিদার

চট্টগ্রাম মহানগর যুবলীগের নেতৃত্বে সুমন-দিদার

চট্টগ্রাম মহানগর যুবলীগের নেতৃত্বে সুমন-দিদার

বিএনএ, চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী যুবলীগের চট্টগ্রাম মহানগর শাখা কমিটি ঘোষণা করা হয়েছে। চট্টগ্রাম মহানগরের ১৩১ সদস্যের মধ্যে ৪০ সদস্যের আংশিক কমিটির সভাপতি করা হয়েছে মো. মাহামুদুল হক সুমন চৌধুরীকে, সাধারণ সম্পাদক হয়েছেন মো. দিদারুল আলম।

মঙ্গলবার (১৩ জুন) যুবলীগের উপ দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরে এই কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সহসভাপতি হয়েছেন যথাক্রমে মো. নূরুল আনোয়ার, বেলায়েত হোসেন বেলাল, এড. আরশাদ আসাদ, আঞ্জুমান আরা, হেলাল উদ্দিন আহম্মদ, দেবাশীষ পাল দেবু, সুরঞ্জিত বড়ুয়া লাবু, আসহাব রসুল চৌ: জাহেদ, মো. ওয়াসিম উদ্দিন চৌ:, শাহজাদা মো. সাখাওয়াত হোসেন সাকু, মো. নূরুল আলম মিয়া। যুগ্ম সম্পাদক হয়েছেন যথাক্রমে দিদারুল আলম দিদার, মো. সালাউদ্দিন, ইশতিয়াক আহমেদ চৌ:, সাইফুদ্দিন আহমেদ। সাংগঠনিক সম্পাদক হয়েছেন যথাক্রমে সনত বড়ুয়া, মো. দিদার-উর-রাহমান, গিয়াস উদ্দিন তালুকদার, ইঞ্জি: আবু মো. মহিউদ্দিন, এজেএম মহিউদ্দিন রনি, সুমন চৌ:, মনোয়ার উল আলম চৌ:।

এছাড়া গ্রন্থনা-প্রকাশনা সম্পাদক হয়েছেন সৈয়দ ওমর ফারুক, অর্থ সম্পাদক মান্না বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক এড. আখতারুজ্জামান রুমেল, সমাজকল্যাণ সম্পাদক হাফেজ কেএম শহিদুল কাওসার,  উপ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. শরিফুল ইসলাম, উপ ক্রীড়া সম্পাদক মো.শাহজাহান আহমেদ সামি, সহ সম্পাদক মো. ফেরদৌস আহমেদ, মো. ইব্রাহিম খলিল নিপু। সদস্য হয়েছেন মো. ওয়াসিম, খন্দকার মোখতার আহমেদ, আলী ইকরামুল হক।

গত বছরের ৩০ মে অনুষ্ঠিত সম্মেলনের তারিখ থেকে পরবর্তী তিন বছরের জন্য চট্টগ্রাম মহানগর শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়। এই কমিটির শূন্য পদগুলো পূরণ করে আগামী ৬০ দিনের মধ্যে কেন্দ্রের অনুমোদনের জন্য জমা দেওয়ায় নির্দেশ প্রদান করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ