27 C
আবহাওয়া
৮:৩৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » অসাধু মজুদদার ঠেকাতে টাস্কফোর্স গঠন : টিপু মুনশি

অসাধু মজুদদার ঠেকাতে টাস্কফোর্স গঠন : টিপু মুনশি

টিপু মুনশি-ফাইল ছবি

বিএনএ, ঢাকা: নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমাতে ও অসাধু মজুদদার ঠেকানোর জন্য সরকার টাস্কফোর্স গঠন করছে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। রোববার (১৩ মার্চ) বিকেলে সচিবালয়ে অনুষ্ঠিত আন্তঃমন্ত্রণালয় বৈঠক শেষে একথা জানান তিনি।

এসময় মন্ত্রী বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সুযোগ নিয়ে কোনো অসাধুতা যেন প্রশ্রয় না পায়। এজন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করবো আমাদের আইনশৃঙ্খলা বাহিনীকে নিয়োজিত করে। আমরা দু-একদিনের মধ্যে টাস্কফোর্স গঠন করবো। যেন কেউ সুযোগটা না নিতে পারে।

বাণিজ্যমন্ত্রী বলেন, সরকার কিন্তু অত্যন্ত পিজিটিভলি কনসিডার করছে যে, পণ্যের মূল্য কোনটা হওয়া উচিত। গ্রাহকদের কাছ থেকে এর চেয়ে অতিরিক্ত মূল্য আদায়ের চেষ্টা যারা করছেন তাদের বিরুদ্ধে কিন্তু আমরা অ্যাকশনে যাবো, এটা বলতে পারি।

বাণিজ্যমন্ত্রী বলেন, ঢাকায় টিসিবির ট্রাকের সংখ্যা বাড়িয়ে দেড়শ করা হয়েছে। আগে ছিল ৫০টি ট্রাক ঢাকায়। আর সারাদেশে ট্রাকের সংখ্যা ৫০০ থেকে বাড়িয়ে ১০০০ করা হবে।

এদিন সচিবালয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সভাকক্ষে বিকেল ৪টার দিকে সরকারের চার মন্ত্রী ও এক প্রতিমন্ত্রী জরুরি বৈঠকে বসেন। দুই ঘণ্টাব্যাপী চলা বৈঠক শেষ হয় সন্ধ্যা ৬টায়।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সভাপতিত্বে বৈঠকে কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ উপস্থিত ছিলেন। এছাড়া বৈঠকে ছিলেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, বিভিন্ন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব/সচিব, পুলিশ পরিদর্শক ড. বেনজীর আহমেদসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শীর্ষ কর্মকর্তারা।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ