মন্ত্রী-এমপি বানাবে বলে বস্তায় বস্তায় টাকা নিচ্ছে বিএনপি: কাদের

বিএনএ ডেস্ক: মন্ত্রী-এমপি বানানোর আশ্বাসে বিএনপি লোকজনের কাছ থেকে বস্তায় বস্তায় টাকা নিচ্ছে। এমন মন্তব্য করেছেন অভিযোগ করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আরো পড়ুন

ব্রাজিলের কোচের দায়িত্ব ছাড়লেন তিতে

আজ বিশ্ব মানবাধিকার দিবস

শনিবার (১২ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলনে উদ্বোধকের বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি এখনই মনোনয়ন বাণিজ্য শুরু করেছে। কারে মন্ত্রী বানাইবো, কারে এমপি বানাইবো, এ কথা বলে বস্তায় বস্তায় টাকা নিচ্ছে।’

বিএনপির বিরুদ্ধে খেলা হবে হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগের এ নেতা বলেন, ‘বাংলাদেশের হাজার হাজার কোটি টাকা আত্মসাৎকারী তারেক জিয়ার বিরুদ্ধে খেলা হবে। আমেরিকা থেকে এফবিআই আদালতে সাক্ষ্য দিয়ে গেছে তারেক রহমান অর্থ পাচারকারী। তারেক রহমান গোপন মুচলেকা দিয়েছে আর রাজনীতি করবে না বলে, চলে গেছে লন্ডনে। তাদের দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে। খেলা হবে আন্দোলনে। খেলা হবে নির্বাচনে। ডিসেম্বরে শেখ হাসিনার ডাকে খেলা হবে।’

বিএনপিকে বিশৃঙ্খলা না করতে সতর্ক করে ওবায়দুল কাদের বলেন, ‘আমাদের নাকি রেড কার্ড দেখাবে বিএনপি! জনতা বিএনপিকে রেড কার্ড দেখাবে। বেশি ফাউল করলে লাল কার্ড। বিএনপি খেলায় বেশি ফাউল করছে। খেলা হবে বিএনপির বিরুদ্ধে।

বিএনএ/এ আর