24 C
আবহাওয়া
১:২৬ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ঢাবির সাত কলেজের ২ অনুষদে ভর্তি পরীক্ষা কাল

ঢাবির সাত কলেজের ২ অনুষদে ভর্তি পরীক্ষা কাল

ঢাবির সাত কলেজের ২ অনুষদে ভর্তি পরীক্ষা কাল

বিএনএ, ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজে স্নাতক প্রথম বর্ষের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষা আগামীকাল শনিবার (১৩ নভেম্বর) অনুষ্ঠিত হবে। সকাল দশটায় শুরু হয়ে পরীক্ষা চলবে বেলা ১১টা পর্যন্ত৷

শুক্রবার (১২ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেন ভর্তি পরীক্ষা নিতে এরই মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন। তিনি বলেন, রাজধানীর দশটি কেন্দ্রে একযোগে সকাল দশটা থেকে বেলা ১১টা পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

যে দশ কেন্দ্রে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে- ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, শহীদ সোহরাওয়ার্দী কলেজ, সরকারি কবি নজরুল কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, মিরপুর বাঙলা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, নটরডেম কলেজ, রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ ও ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ। এক্ষেত্রে ইডেন মহিলা কলেজ ও বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের আসন গুলো শুধু ছাত্রীদের এবং ঢাকা কলেজের আসন শুধু ছাত্রদের জন্য সংরক্ষিত থাকবে। আর বাকি ৪টি কলেজে ছাত্র-ছাত্রী উভয়ই ভর্তি হতে পারবে।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ