36 C
আবহাওয়া
৮:১৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপিতে বিচ্ছেদের সানাই বাজছে: ওবায়দুল কাদের

বিএনপিতে বিচ্ছেদের সানাই বাজছে: ওবায়দুল কাদের

বিএনপিতে বিচ্ছেদের সানাই বাজছে: ওবায়দুল কাদের

বিএনএ ঢাকা: বিএনপির মধ্যে এখন বিচ্ছেদের সানাই বাজছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশ দলীয় জোটেও  ভাঙ্গন লেগেছে বলেও উল্লেখ করেন তিনি।

সোমবার (১১ অক্টোবর) রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর থানার ১৯ নম্বর ওয়ার্ডের পাঁচটি ইউনিটের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের আরও বলেন,একে একে বিএনপি নেতারা দল ছেড়ে যাচ্ছেন। কাজেই দলটি নিজেরাই বিভক্ত হয়ে যাচ্ছে। এখন শোনা যাচ্ছে কেন্দ্রীয় সম্মেলন না করে ঘরে বসেই কমিটি করবে তারা। যাদের ঘরে গণতন্ত্র নেই তারা দেশে গণতন্ত্র কিভাবে বাস্তবায়ন করবে?-এমন প্রশ্নও রাখেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনগণের সঙ্গে ভালো ব্যবহার ও উন্নয়নমূলক কাজের মাধ্যমে সমালোচনাকারীদের সমালোচনার জবাব দেয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের নতুন ধারা দেশে নিয়ে এসেছেন। তিনি ইতিহাস সৃষ্টি করেছেন। আগামি বছর  পদ্মাসেতু, মেট্রোরেলসহ মেগা প্রকল্পগুলো উদ্বোধন হবে। তখন জনগণই বিএনপির সমালোচনার মুখ বন্ধ করে দেবে।

নির্বাচন এখন কতিপয় জটিল অসুখে আক্রান্ত, তাকে বাঁচাতে মেডিকেল বোর্ড গঠন করতে হবে’ নির্বাচন কমিশনার (ইসি) মাহবুব তালুকদারের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, মাহবুব তালুকদার একটি দলের হয়ে রাজনৈতিক বক্তব্য দিয়ে যাচ্ছেন। এতে ইসি নয়, তিনি নিজেই জটিল ও কঠিন মানসিক রোগে আক্রান্ত। বর্তমান ইসির মূল সমস্যা হচ্ছেন তিনি নিজেই।

সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যূ, চিহিৃত মাদক ব্যবসায়ী এ ধরনের বিতর্কিত, অপকর্মকারীদের দলে  ঠাঁই না দিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকক বলেন,  নিজের লোক বাড়ানোর জন্য খারাপ লোকদের দলে টেনে আনা যাবেনা। খারাপ লোকেরা বসন্তের কোকিল। যতো ভালো মানুষ আসবে আওয়ামী লীগ ততো শক্তিশালী হবে।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ