Bnanews24.com
Home » কাওয়ালীপাড়া ন্যাশনাল ক্লাবের সভাপতি টিপু, সম্পাদক ফয়সাল
সংগঠন সংবাদ সব খবর

কাওয়ালীপাড়া ন্যাশনাল ক্লাবের সভাপতি টিপু, সম্পাদক ফয়সাল

কাওয়ালীপাড়া ন্যাশনাল ক্লাবে

সাভার প্রতিনিধি: আব্দুর রহমান টিপুকে সভাপতি এবং ফয়সাল হোসেনকে সাধরণ সম্পাদক করে ঐতিহ্যবাহী ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের “কাওয়ালীপাড়া ন্যাশনাল ক্লাবের” ১৪ সদস্যের নতুন কমিটির অনুমোদন দিয়েছে ক্লাবের উপদেষ্টা মণ্ডলীর সদস্যরা।

শনিবার (১১ সেপ্টেম্বর) ক্লাবের সাধারণ সভা শেষে ঘোষণা করা হয় নতুন কমিটি। নবগঠিত এই কমিটির উপর আস্থা রাখছেন বর্তমান সদস্যরা। নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন মোঃ জুলহাস হোসেন ও মোঃ জনি হোসাইন। সহ-সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ আল আমিন হোসেন। সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল রানা, কোষাধ্যক্ষ মোঃ আকিব আহমেদ, ক্রীড়া সম্পাদক মোঃ রাফিন আহমেদ (গনি) ও মো মোস্তাফিজুর রহমান রাব্বি, প্রচার সম্পাদক মোঃ রাকিবুল হাসান, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ শামীম হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ জসিম, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সজীব হোসেন ও অনিক রাজবংশী মনোনীত হয়েছেন।

নতুন সভাপতি আব্দুর রহমান টিপু বলেন, ক্লাবের সদস্যরা যে আস্থা রেখে মনোনীত করছেন তার প্রতিদান রেখে ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে চাই। সেই সাথে ধন্যবাদ জানাই ক্লাবের উপদেষ্টা মণ্ডলীর সদস্যদের। নতুন কমিটি গঠনে উপস্থিত ছিলেন, উপদেষ্টা মণ্ডলীর সদস্য গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কাশেম, বিশিষ্ট সমাজসেবক আওয়ামীলীগ নেতা মোঃ মনোয়ার হোসেন, মোঃ কাউছার, মোঃ রফিকুল ইসলাম, মোঃ রাজিব হোসেন ও মোঃ মহসীন অন্তর।

বিএনএ বাংলা নিউজ, ইমরান খান,