30 C
আবহাওয়া
২:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

সাভারে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

গ্রেফতার

বিএনএ,সাভার: সাভার পৌরসভার ব্যাংক কলোনী এলাকায় সামিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে তার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত ওই গৃহবধূর শ্বশুর ও শাশুড়ি পলাতক রয়েছেন।শুক্রবার (১২ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম।

এর আগে, বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে সামিয়াকে শ্বাসরোধ করে হাসপাতালে নেন অভিযুক্তরা। পরে রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সামিয়ার মরদেহ উদ্ধার করা হয় এবং এর সাথে জড়িত সন্দেহে তার স্বামীকে আটক করে পুলিশ।

নিহত সামিয়া আক্তার (২৫) মানিকগঞ্জের সিংগাইর উপজেলার মিজানুর রহমানের মেয়ে। অভিযুক্ত স্বামীর নাম সাদমান সাকিব হৃদয় (৩০)। তিনি সাভারের ব্যাংক কলোনি এলাকার জাকারিয়া হোসেনের ছেলে এবং সাবেক গ্রামীণ ফোন কোম্পানির কর্মকর্তা, তবে বর্তমানে সে বেকার।

এ বিষয়ে নিহতের মামা আশিকুর রহমান বলেন, বছর পাঁচেক আগে পারিবারিকভাবে হৃদয়ের সাথে সামিয়াকে বিয়ে দেওয়া হয়। তাদের সংসারে দুই বছরের একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের সময় সামিয়ার বাবা ও মামারা মিলে ২৫ ভরি স্বর্ণের গহনা, মোটরসাইকেল ও তিন লাখ টাকার ফার্নিচার উপঢৌকন হিসাবে দেন। বিয়ের কিছুদিন পরই কৌশলে সামিয়ার গহনা হাতিয়ে নেন সামিয়ার শাশুড়ি জায়েদা পারভিন। মাঝে মধ্যেই এই গহনা নিয়ে শ্বশুর-শাশুড়ি ও স্বামীর সঙ্গে কথা কাটাকাটি হতো সামিয়ার। এসব নিয়ে কথা বললেই সামিয়াকে নির্যাতন করা হতো।

তিনি আরও বলেন, গতকালও এই গহনা নিয়ে কথা কাটাকাটি হয়। এরপর বেলা তিনটার দিকে সামিয়া ফোন করে আমাদের জানায় ওকে (সামিয়া) মারধর করছেন ওর স্বামী ও শ্বশুর-শাশুড়ি। বেলা তিনটা ৩৭ মিনিটে সামিয়ার স্বামী আমাদের ফোনে জানায় সামিয়া স্ট্রোক করেছে তাকে এনাম মেডিক্যালে নেওয়া হয়েছে। এনাম মেডিক্যালে গিয়া আমরা মরদেহ দেখতে পাই। স্বর্ণ নিয়ে কথা বলায় ওরা সামিয়াকে হত্যা করেছে। আমি হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসি চাই।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, সামিয়াকে হত্যার অভিযোগে তার স্বামী সাদনাম সাকিব হৃদয়কে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় সামিয়ার শ্বশুর জাকারিয়া হোসেন ও শাশুড়ি জায়েদা পারভিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ