36 C
আবহাওয়া
১:৫০ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ব্যবসায়ী হত্যা: পিস্তল বাবু গ্রেফতার

চট্টগ্রামে ব্যবসায়ী হত্যা: পিস্তল বাবু গ্রেফতার


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামে ব্যবসায়ী মো. মহিউদ্দিন হত্যা মামলার প্রধান আসামি কিশোর গ্যাং লিডার আহমেদ বাবু ওরফে পিস্তল বাবুকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১১ জুন) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, ঘটনার পর গ্যাং লিডার বাবু দেশ ছেড়ে পালানোর প্রস্তুতি নিয়ে আখাউড়া সীমান্তে এসে লুকিয়ে ছিল। পুলিশের গোয়েন্দা টিম খবর পেয়ে তাকে সেখানে গিয়ে গ্রেফতার করে। এসময় তার সঙ্গে থাকা দুই সহযোগীকেও গ্রেফতার করে পুলিশ। তাদেরকে রাত ৯টায় কোতোয়ালি থানায় নিয়ে আসা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর বলেন, ‘পিস্তল বাবুকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে রোববার (১২ জুন) সকালে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।’

গত বৃহস্পতিবার (৯ জুন) ভোরে কাজীর দেউড়ির ২নং গলি এলাকায় খুন হন মঈনুদ্দিন নামে এক ব্যবসায়ী। এ ঘটনায় তার সঙ্গে থাকা আরেকজন, মোবারক ওরফে সজীবকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়। পরে মহিউদ্দিন মারা যান। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলায় তিনি দুজনকে আসামি করেছেন।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ