36 C
আবহাওয়া
১২:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে খায়ের মঞ্জিল সড়ক উদ্বোধন

বোয়ালখালীতে খায়ের মঞ্জিল সড়ক উদ্বোধন

বোয়ালখালীতে খায়ের মঞ্জিল সড়ক উদ্বোধন

বিএনএ, বোয়ালখালী: বোয়ালখালী পৌরসভার নিজস্ব অর্থায়নে পৌরসভাধীন ৬নং ওয়ার্ডস্থ খায়ের মঞ্জিল হতে ঈসা মঞ্জিল সড়ক এবং নায়েব আলি সড়ক মিয়া বাপের বাড়ি হয়ে আলি আহমদ সড়ক এর আর সিসি ঢালাই কাজের  উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার (১২ মে )সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সড়কের  উদ্বোধন করেন পৌরমেয়র মোঃ জহুরুল ইসলাম জহুর।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া, স্থানীয় কাউন্সিলর হাজী মোঃ নাছের আলী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর জোবাইদা বেগম, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফরিদুল আলম, মোঃ সোলায়মান, আবদুল পরাহ, পৌরসভার সহকারী প্রকৌশলী মিনাল কান্তি ধর, এ্যাডভোকেট কামরুজ্জামান বাবুল, শেখ আহমদ, রাহুল বড়ুয়া। মোনাজাত পরিচালনা করেন স্থানীয় তাজন বিবি জামে মসজিদের পেশ ঈমাম মাওঃ শওকত হোসেন। এছাড়াও টিকাদারি প্রতিষ্ঠান মেসার্স ইরফানুল করিম সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় মেয়র জহুরুল ইসলাম বলেন, পৌর এলাকার অনেক সড়ক দীর্ঘদিন ধরে এখনো সংস্কার না হওয়ায় জনসাধারণকে চলাচলে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। আমি দায়িত্ব নেয়ার পর থেকে কাউন্সিলরদের সহযোগীতায় প্রতিটি সড়ক সংস্কারের উদ্যোগ নিয়েছি।  ইতিমধ্যে অনেক সড়ক সংস্কার হয়েছে। ইনশাআল্লাহ খুব শীঘ্রই পৌরএলাকার সব সড়ক সংস্কার করে জনসাধারণের দূর্ভোগ লাগব করা হবে।
বিএনএ/ মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ, ওজি

Loading


শিরোনাম বিএনএ