30 C
আবহাওয়া
৩:২০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবেন সাকিব

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবেন সাকিব

সাকিব

বিএনএ ডেস্ক: অবশেষে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে রাজি হয়েছেন সাকিব আল হাসান। রবিবার রাতে দক্ষিণ আফ্রিকার ফ্লাইট ধরবেন তিনি।

শনিবার (১২ মার্চ) দুপুরে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের বিসিবি কার্যালয়ে বোর্ড সভাপতি নাজমুল হাসানের সঙ্গে বৈঠক শেষে এ কথা জানিয়েছেন সাকিব নিজেই।

এর আগে মানসিক অবসাদের জন্য দক্ষিণ আফ্রিকা সফরে যেতে চেয়ে ছুটি চান সাকিব। তখন ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে সাকিবের ছুটি মঞ্জুর করে বিসিবি। সে কারণে সাকিবকে ছাড়াই দক্ষিণ আফ্রিকা সফরে রওনা দিয়েছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

আজ বোর্ড সভাপতির সঙ্গে বৈঠক শেষে সাকিব জানান, যেহেতু তিন সংস্করণেই আছি, তিন সংস্করণেই সব সময় দল ডাকলে খেলার জন্য প্রস্তুত থাকব। বোর্ড সিদ্ধান্ত নেবে কখন বিশ্রাম দেওয়া দরকার। দক্ষিণ আফ্রিকা সফরেও আমি এভেইলেবল।’

এর আগে গত ৩ মার্চ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজে সাকিব আল হাসানকে রেখে দল ঘোষণা করে বিসিবি। দক্ষিণ আফ্রিকা সফরে তিনটি ওয়ানডে আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে টাইগাররা।

বাংলাদেশ ওয়ানডে দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, নাসুম আহমেদ, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদুল হাসান জয়, সৈয়দ খালেদ আহমেদ।

বাংলাদেশ টেস্ট দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহী, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, সাদমান ইসলাম, নুরুল হাসান সোহান।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ