29 C
আবহাওয়া
৯:৩৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বিভ্রান্তিমূলক অপপ্রচারের নেপথ্যদের খোঁজা হচ্ছে:ওবায়দুল কাদের

বিভ্রান্তিমূলক অপপ্রচারের নেপথ্যদের খোঁজা হচ্ছে:ওবায়দুল কাদের

বিএনপি সত্য ভুলে গেছে-ওবায়দুল কাদের

বিএনএ,ঢাকা:আল জাজিরার বিভ্রান্তিমূলক অপপ্রচারের নেপথ্যে দেশ-বিদেশে কারা জড়িত,তা খুঁজে বের করা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।অতীতেও শেখ হাসিনার বিরুদ্ধে অপপ্রচার ও গুজব ছড়ানো হয়েছিল জানিয়ে তিনি বলেন, যা পরে মিথ্যা প্রমাণিত হয়।

শুক্রবার(১২ ফেব্রুয়ারি) বিকেলে সরকারি বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে ব্রিফিংকালে ওবায়দুল কাদের আরও বলেন,আল জাজিরার আজগুবি রিপোর্টও মিথ্যা বলে প্রমাণিত হবে।দেশ-বিদেশে একটি রাজনৈতিক স্বার্থান্বেষী মহল সরকার ও আওয়ামী লীগের ঐক্যে ফাটল ধরানোর জন্য সুগভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আওয়ামী লীগ বাংলাদেশের মাটি ও মানুষের দল।এ দলের শিকড় অনেক গভীরে প্রোথিত।শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সুদৃঢ়ভাবে ঐক্যবদ্ধ। এ ঐক্যে ফাটল ধরানোর কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না বলে জানান তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,নেতিবাচক রাজনীতির জন্যই আন্দোলন ও নির্বাচনে বিএনপি বারবার পরাজিত। অপরদিকে শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়নে জনগণ খুশি, এটাই বিএনপির অন্তরজ্বালার কারণ।সাম্প্রতিক পৌরসভা নির্বাচনগুলোতে বিএনপির পরাজয় হয়েছে তাদের অপরাজনীতির জন্য।সামনের নির্বাচনগুলোতেও পরাজয় নিশ্চিত জেনে নিজেদের রক্ষা করার জন্য অপপ্রচারে নেমেছে বিএনপি।কর্মীদের রোষানল থেকে বাঁচার জন্য বিএনপি নেতারা হাঁকডাক দিচ্ছে।কিন্তু তাদের আন্দোলনের ডাকে জনগণের পক্ষ থেকে কোনো সাড়া নেই।টেমস নদীর ওপার থেকে ডাকা আন্দোলনে পদ্মা মেঘনা যমুনায় জোয়ার আসবে না।

সরকারের পদত্যাগ প্রসঙ্গে বিএনপি নেতাদের বক্তব্য তিনি বলেন, গত এক যুগ ধরে তাদের এ দাবি জনগণ শুনে আসছে।কিন্তু তাদের আন্দোলন এখন জনগণ দ্বারা প্রত্যাখ্যাত।সরকারের পদত্যাগ নয় বরং বিএনপির মতো দলকে জনবিচ্ছিন্ন করার জন্য তাদের টপ টু বটম নেতাদের পদত্যাগ করা উচিত।

এছাড়া, আওয়ামী লীগের যেসব শাখায় সাংগঠনিক সংকট রয়েছে ২১ ফেব্রুয়ারির পর সেসব শাখায় অনুষ্ঠেয় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভায় সংকট নিরসনে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান ওবায়দুল কাদের।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ