29 C
আবহাওয়া
৩:২৬ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে পুলিশ কনস্টেবলের মাকে গলা টিপে হত্যা চেষ্টা

ধামরাইয়ে পুলিশ কনস্টেবলের মাকে গলা টিপে হত্যা চেষ্টা

ধামরাইয়ে পুলিশ কনস্টেবলের মাকে গলা টিপে হত্যা চেষ্টা

বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে বরই (কুল) গাছকে কেন্দ্র করে এক পুলিশ কনস্টেবলের মাকে গলা টিপে হত্যার চেষ্টা করা হয়েছে। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) উপজেলার কুশুরা ইউনিয়নের বাউজা গ্রামে এ নারকীয় হত্যা চেষ্টার ঘটনা ঘটে।

সরজমিনে গিয়ে জানা যায়, ভোক্তভোগী মহিলার দেবর মহিদুল ইসলাম ও মহিদুলের স্ত্রী জোৎস্না বেগম ওই ভোক্তভোগীকে (পুলিশ সদস্যের মা) বাড়িতে একা পেয়ে এলোপাথাড়ি কিল ঘুষি মেরে গলা টিপে হত্যা চেষ্টা করে। মহিদুল ও জোৎস্না বেগমের এরকম নারকীয় তাণ্ডব দেখে আশেপাশের লোকজন এসে ওই মহিলাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাউজা গ্রামের ফজলুর রহমানের স্ত্রী ও পুলিশ কনস্টেবলের মা রাজিয়া বেগম বাড়ির সামনে বরই গাছের পাশে প্রতিবেশী মহিদুল ইসলামের ভুট্টাক্ষেত রয়েছে। স্থানীয় লোকজন ওই গাছের বরই পাড়তে গেলে ভুট্টা গাছের সামান্য ক্ষতি হয়। এঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী সাহেব আলীর ছেলে মহিদুল ইসলাম ওই পুলিশ সদস্যের মাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। গালিগালাজের এক পর্যায়ে মহিদুল ও তার স্ত্রী জোৎস্না ক্ষিপ্ত হয়ে বাড়িতে ঢুকে তাকে লাঠিসোঁটা দিয়ে এলোপাথাড়ি প্রহার করে। এবং গলা টিপে হত্যার চেষ্টা করে।

ভূক্তভোগী ওই মহিলার স্বামী মোঃ ফজলুল হক বলেন, আমার ছোট ভাই মহিদুল ও তার স্ত্রী অকারণে আমার স্ত্রীকে মিথ্যা অপবাদ দিয়ে মারধর করে হত্যা চেষ্টা করে। এর বেশ কিছুদিন আগেও আমার স্ত্রীকে মারধর করে।

এব্যাপারে ধামরাই থানার তদন্ত ওসি কামাল হোসেন বলেন, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএ/ইমরান খান,ওজি

Loading


শিরোনাম বিএনএ