Bnanews24.com
Home » গাজীপুরে স্বপ্না হত্যার রহস্য উদঘাটন
অপরাধ বাংলাদেশ সব খবর

গাজীপুরে স্বপ্না হত্যার রহস্য উদঘাটন

গাজীপুরে স্বপ্না হত্যার রহস্য উদঘাটন

বিএনএ, গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈর থানার দক্ষিণ ভান্নারা এলাকার বাসিন্দা স্বপ্না (১৯)  হত্যার তিন বছর পর  রহস্য উদঘাটন করেছে  গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা  হলেন- কালিয়াকৈর থানার মোহাম্মদ আলী (২৮), একই থানার ভান্নারা এলাকার মো. নাহিদ হোসেন (২৮) ও বরাব পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা মো.সুজন মিয়া (৪৬)।

বুধবার (১২জানুয়ারি) সন্ধ্যায় গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে পিবিআই গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, ২০১৯ সালের ৬ ফেব্রুয়ারি কালিয়ারৈর ভান্নারা এলাকার হানিফ স্পিনিং মিলের পূর্ব পাশের বাউন্ডারি সংলগ্ন হাফেজ দেওয়ানের কাঠ বাগানের ভেতরে গর্ত থেকে স্বপ্নার লাশ উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ। এ ঘটনায় নিহতের চাচা মো.আবুল হোসেন বাদী হয়ে ওই থানায় অজ্ঞাত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে মামলাটি পিবিআই তদন্ত শুরু করে। দীর্ঘ তদন্ত শেষে হত্যায় জড়িত আসামিদের গ্রেফতার করে মঙ্গলবার

আদালতে হাজির করা হলে অভিযুক্তরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন স্ত্রীর মর্যাদা না দিতেই স্বপ্নাকে গণধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে।

বিএনএনিউজ/এম. এস. রুকন/এইচ.এম।