30 C
আবহাওয়া
২:০৯ পূর্বাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » ১০ লাখ মানুষের ঘোষণা দিয়ে গরুর হাটে সমাবেশ করেছে বিএনপি-তথ্যমন্ত্রী

১০ লাখ মানুষের ঘোষণা দিয়ে গরুর হাটে সমাবেশ করেছে বিএনপি-তথ্যমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ

বিএনএ,ঢাকা:  বিএনপি সমাবেশের মাধ্যমে সরকারকে পদত্যাগে বাধ্য করতে গিয়ে নিজেরাই পদত্যাগ করেছে উল্লেখ করে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, সমাবেশকে কেন্দ্র করে বিএনপি যেভাবে সন্ত্রাস নৈরাজ্য করতে চেয়েছিল, সেটি তারা করতে পারেনি। তবে বিশৃঙ্খলা করেছে, মোটরসাইকেলে আগুন দিয়েছে।

রোববার (১১ ডিসেম্বর) সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ে সমসাময়িক নানা ইস্যুতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী। মন্ত্রী বলেন, এই পদত্যাগের মধ্য দিয়ে সংসদের কোনো ক্ষতি হবে না। বিএনপির ক্ষতি হবে।এতে বিএনপি সংসদে কথা বলার সুযোগ হারাবে। যে সব সংসদ সদস্য পদত্যাগ করেছেন সেখানে নিয়মানুযায়ী উপনির্বাচন হবে।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. হাছান আরও বলেন, ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। এ দিনে বিএনপির সারাদেশে গণমিছিল কর্মসূচি দেয়া দুরভিসন্ধিমূলক।

তিনি বলেন, সমাবেশে ১০ লাখ মানুষের ঘোষণা দিয়ে একটি গরুর হাটে সমাবেশ করেছে বিএনপি, যেখানে ১০ থেকে ২০ হাজারের মানুষের বেশি ধরে না। দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কূটনীতিকদের নানা কথাবার্তায় সরকার কোনো চাপ মনে করছে না জানিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, কূটনীতিকরা আওয়ামী লীগকে সরকারে বসায়নি। কূটনীতিকদের জেনেভা কনভেনশন মেনেই কথা বলা উচিত।
বিএনএনিউজ২৪,জিএন

 

Loading


শিরোনাম বিএনএ