Bnanews24.com
Home » চন্দনাইশে ইয়াবাসহ গ্রেপ্তার-৩
বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

চন্দনাইশে ইয়াবাসহ গ্রেপ্তার-৩

চন্দনাইশ থানা পুলিশ অভিযান চালিয়ে ১ হাজার ১শ পিস ইয়াবা ট্যাবলেট,নগদ ৭০ হাজার টাকা ও ৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদ, মোটরসাইকেল এবং ধর্ষন মামলার আসামীসহ ৩ জনকে গ্রেপ্তার

বিএনএ, দোহাজারী(চট্টগ্রাম) : চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানা পুলিশ অভিযান চালিয়ে ১ হাজার ১শ পিস ইয়াবা ট্যাবলেট,নগদ ৭০ হাজার টাকা ও ৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদ, মোটরসাইকেল এবং ধর্ষন মামলার আসামীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে।

জানাযায়, গত ১০ সেপ্টেম্বর ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সোনারবর বাড়ীতে অভিযান চালিয়ে ১হাজার ১শ ইয়াবা ট্যাবলেট, নগদ ৭০ হাজারটাকা,৫ লিটার দেশীয় তৈরী চোলাইমদ ও একটি মোটরসাইকেল (নং-চট্ট;মেট্রো:১৭-৯৩২৬)সহ উপজেলার চৌধুরীপাড়া ওয়াহিদুর রহমানের বাড়ী নিবাসী মৃত আমির আহমদের পুত্র মো: ওয়াসিম(৩৬) এবং ফজল করিম বাড়ী নিবাসী মৃত নুরুল ইসলামের পুত্র শাহজাহান(৩৫) কে গ্রেপ্তার করেছে। অভিযানে নেতৃত্ব দেন এসআই খালেকুজ্জমান।

তাছাড়া ৯ নংওয়ার্ডের দেওয়ানহাট মুন্সি খলিফার বাড়ী নিবাসী আবদুস ছালামের পুত্র আরফাত (১৯)কে গত ৯ সেপ্টেম্বর  গ্রেপ্তার করেছে।এসআই ইখতিয়ার হোসেন জানান, গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে অপহরণপূর্বক ধর্ষনের অভিযোগে মামলা রয়েছে।
আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে বিজ্ঞআদালতে প্রেরন করা হয়েছে বলে জানান থানা অফিসার ইনচার্জ।

বিএনএনিউজ২৪,মোঃহামিদুর রহমান সাকিল, এ্সজিএন