Bnanews24.com
চট্টগ্রাম সব খবর

করোনায় জেনারেল হাসপাতাল সর্বোচ্চ সেবা দিয়ে যাচ্ছে-নওফেল

করোনায় জেনারেল হাসপাতাল সর্বোচ্চ সেবা দিয়ে যাচ্ছে-নওফেল

বিএনএ, চট্টগ্রাম : শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, করোনায় মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, করোনা ভাইরাসের প্রকোপ শুরুর পর থেকে চট্টগ্রাম জেনারেল হাসপাতাল সর্বোচ্চ সেবা দিয়ে যাচ্ছে। এ হাসপাতালের নিজস্ব অ্যাম্বুলেন্স সংকটের কারণে রোগীদের পরিবহনে সমস্যা হয়। তা ছাড়াও চিকিৎসাসেবার সঙ্গে যারা জড়িত আছেন তাদেরও অনেক সময় গভীর রাতে কর্তব্য শেষ করে বাসায় ফিরতে পরিবহন সমস্যায় ভুগতে হয় তা জানতে পেরে পিএইচপি গ্রুপকে অ্যাম্বুলেন্স প্রদানের জন্য অনুরোধ জানালে তারা সম্মত হন।

শুক্রবার (১১ জুন) বিকেল ৩টায় চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ও চট্টগ্রাম জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. শেখ ফজলে রাব্বীর সভাপতিত্বে অ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি, চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, পিএইচপি অটো মোবাইলের ব্যবস্থাপনা পরিচালক মো. আকতার পারভেজ হিরু। বক্তব্য দেন সিনিয়র কনসালটেন্ট ডা. অজয় দাশ। উপস্থিত ছিলেন চসিক কাউন্সিলর জহর লাল হাজারী, নুরুল আলম মিয়া প্রমুখ।

শিক্ষা উপমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বাস্থ্য খাতের উন্নয়নে সর্বদা কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার ২০২১-২২ অর্থবছরে বাজেটে করোনা মোকাবেলায় ১০ হাজার কোটি টাকা, স্বাস্থ্য খাতে ৩২ হাজার ৭৩১ কোটি টাকা এবং স্বাস্থ্য শিক্ষা ও প্রযুক্তি খাতের গবেষণায় ১০০ কোটি টাকা বরাদ্দের প্রস্তাব করেছেন।

বিএনএ/ ওজি