29 C
আবহাওয়া
৬:৩০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে ক্ষেত থেকে জোড়া মরদেহ উদ্ধার

সাভারে ক্ষেত থেকে জোড়া মরদেহ উদ্ধার


বিএনএ, সাভার : সাভারের একই স্থানের পাট ও ধইঞ্চা ক্ষেত থেকে খালাতো দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের দুই জনই সম বয়সী। শুক্রবার (১১ জুন) সকাল ১১ টার দিকে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া এলাকার ক্ষেত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন, বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়া এলাকার  রতনের ছেলে রায়হান (১৭), অপরজন  একই এলাকার নেছারমোল্লার ছেলে নাজমুল (১৮)। তারা একে অপরের খালাতো ভাই। এদের মধ্যে রায়হান হেমায়েতপুরের আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে উত্তর যাদুরচর এলাকায় বাবা মায়ের সাথে ভাড়া থেকে লেখাপড়া করছিলো। নাজমুল বরিশাল থেকে তার খালার বাসায় বেড়াতে এসেছিল।

জানা যায়, তারা দুই জনই বৃহস্পতিবার  রাত ৯ টার পরে বাসা থেকে বের হয়। তারা আর ঘরে ফিরে আসেনি। পরে আজ তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানায়, ওই এলাকায় কাজ করতে গিয়ে একটি পাট খেতে এক যুবকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে আরও এক যুবকের মরদেহ দেখতে পান তারা। বিষয়টি জানাজানি হলে সেখানে স্থানীয়রা জড়ো হতে থাকে। থানায় খবর দেওয়া হলে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। প্রায় বিশ গজ দুরুত্বে তাদের মরদেহ পরে ছিল। তাদের দুইজনরই গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে কেউ তাদের হত্যার পর ওই এলাকায় ফেলে রেখে গেছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

বিএনএনিউজ/ ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ